Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

মুম্বাই ইন্ডিয়ান্সের সঙ্গে সম্পর্ক ছিন্নের ইঙ্গিত দিলেন বাদ পড়া হার্দিক পাণ্ড্য

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ৫:১৭ পিএম

সামনের মৌসুমের আগে মুম্বাই ইন্ডিয়ান্সের ধরে রাখা ক্রিকেটারদের তালিকায় নেই হার্দিক পাণ্ড্য। তাঁকে ফের নিলামে নিতে পারে রোহিত শর্মার দল। যদিও বাদ পড়ার পরে নেটমাধ্যমে যে বার্তা দিলেন এই অলরাউন্ডার, তাতে একটা ইঙ্গিত রয়েছে, তিনি আর মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলবেন না। তাঁর কথায়, সব ভালর একটা শেষ থাকে। এনিয়ে বেশ কয়েকটি টুইট করেছেন হার্দিক। -আনন্দবাজার

সেখানে মুম্বাই দলে কাটানো তাঁর বেশ কিছু মুহূর্তের ছবি দিয়েছেন হার্দিক। সঙ্গে তিনি লিখেছেন, ‘মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে আমার যাত্রা। জীবনের বাকি সময় এই স্মৃতি আমার সঙ্গে থাকবে। এই কয়েক বছরে যে বন্ধু পেয়েছি, যে সম্পর্ক তৈরি হয়েছে, সমর্থকদের কাছে সব সময় কৃতজ্ঞ থাকব।

হার্দিক আরও বলেন, শুধু ক্রিকেটার হিসেবে নয়, মানুষ হিসেবেও আমার বিবর্তন হয়েছে। চোখে স্বপ্ন নিয়ে এক তরুণ ক্রিকেটার খেলতে এসেছিল। তার পরে এক সঙ্গে জেতা, হারা, লড়াই করা, প্রতিটি মুহূর্ত আমার মনে রয়েছে। সব ভালরই একটা শেষ থাকে। মুম্বই ইন্ডিয়ান্স আমার মনে সারা জীবন থাকবে।

২০১৫ সালে মুম্বই দলে যোগ দেন হার্দিক। তার পর থেকে একই ফ্র্যাঞ্চাইজির হয়ে ২৭.৩৩ গড়ে মোট ১৪৭৬ রান করেছেন তিনি। সেই সঙ্গে বল হাতে ৪২ উইকেট নিয়েছেন। দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছিলেন হার্দিক। এখন দেখার আইপিএল-এর নিলামে তাঁকে কোন দল কেনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট

১২ জানুয়ারি, ২০২২
৯ জানুয়ারি, ২০২২
৩ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন