Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপের মেঘনা গ্রুপে শেরপুর-মানিকগঞ্জের খেলা ড্র

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ৫:৫৪ পিএম

বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ-২০২১ এর মেঘনা গ্রুপের শেরপুর ভেন্যুর খেলায় শেরপুর ও মানিকগঞ্জ জেলা দলের খেলা ৩-৩ গোলে ড্র হয়েছে। ৩ ডিসেম্বর শুক্রবার বিকেলে শহরের চকপাঠকস্থ শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের (ডিএফএ) আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এ খেলা অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টটির ব্যবস্থাপনায় রয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

খেলার প্রথমার্ধে শেরপুর জেলা দল ৩-১ গোলে এগিয়ে থাকলেও দ্বিতীয়ার্ধে মানিকগঞ্জ জেলা দল আক্রমণের পর আক্রমণ চালিয়ে আরো দুই গোল করে খেলায় সমতা ফেরায়। পরে আর কোনো গোল না হওয়া অমিমাংসিতভাবেই শেষ হয় খেলাটি। আগামি ছয় ডিসেম্বর শেরপুর জেলা দল মানিকগঞ্জে গিয়ে অ্যাওয়ে ম্যাচ খেলবে।
এর আগে খেলার শুরুতে খেলোয়াড়দের সাথে পরিচিত হন শেরপুরের জেলা প্রশাসক (ডিসি) মো. মোমিনুর রশীদ, পুলিশ সুপার (এসপি) মো. হাসান নাহিদ চৌধুরী, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি জান্নাতুল ফেরদৌস প্রিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম, ডিএফএ সভাপতি মানিক দত্ত, সাধারণ সম্পাদক হাকিম বাবুল, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন প্রমুখ।
উল্লেখ্য, বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপ-২০২১ এর খেলায় মেঘনা গ্রুপে হোম-অ্যাওয়ে ভিত্তিতে আটটি দল খেলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন