Inqilab Logo

রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

৩৬ বছর বয়সে রোনালদোর মতো এত ফিট কাউকে দেখিনি : রাগনিক

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ৬:২৫ পিএম
রাফ রাগনিকের যুগে প্রবেশ করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। আজ শুক্রবার আনুষ্ঠানিকভাবে দায়িত্ব নিয়ে নিজের পরিকল্পনা সম্পর্কে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি। সেখানে ছিল রোনালদোর বিষয়ও। জার্মান এ কোচ রোনালদোর খেলা ও ফিটনেসের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন। 
 
’৩৬ বছরে বয়সে রোনালদোর মতো কাউকে আমি এতোটা ফিট কখনো দেখিনি। তবে এটি শুধু রোনালদো নয়, ব্যপারটি হলো পুরো দলের উন্নয়ন করা। আপনার কাছে যে খেলোয়াড় আছে তাদের সঙ্গে মানিয়ে নিতে হবে।’
 
‘আমার জন্য বিষয়টি খেলোয়াড়দের এক হয়ে খেলতে সহায়তা করা। এটি পুরোটা হলো একাত্বতা ও দলের উদ্দীপনা। 
 
এদিকে কেয়ারটেকার কোচ মাইকেল ক্যারিকের অধীনে গতকাল রাতে আর্সেনালের বিপক্ষে জয় পায় ম্যানচেস্টার ইউনাইটেড। এ জয়ে খুশি রাগনিক। এখন তিনি কিভাবে দলকে নিয়ে আগাবেন, কি পরিকল্পনা সাজাবেন এ বিষয়েও কথা বলেছেন। 
 
এ ব্যপারে রাগনিক বলেন, ‘আমি খুব খুশি এই ফলাফল পেয়ে, যেটি আমরা চেয়েছিলাম। এর মধ্যে আপনারা দলের ক্ষমতা দেখতে পেরেছেন। আপনি ম্যাচ থেকে ম্যাচ ও এক পা এক পা করে আগাতে পারেন। যখন আপনি কোন ক্লাবে মৌসুমের মাঝে আসেন তখন আপনাকে পরের ম্যাচে জয় পাওয়ার জন্য সবচেয়ে বড় সুযোগটিই কাজে লাগাতে হবে। আমি পরের ম্যাচ নিয়েই চিন্তা করছি।’


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন