Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বসভায় বিশেষ মর্যাদায় উন্নীত করেছেন - এমপি শাওন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ৭:৩৫ পিএম

ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বসভায় বিশেষ মর্যাদায় উন্নীত করেছেন। বর্তমান সরকারের আমলে যে উন্নয়নের মহাসমারোহ হয়েছে, তা বিগত কোনো সরকারের আমলে হয়নি। বিগত জামায়াত-বিএনপি জোট সরকার দেশে শুধু লুটপাট আর অরাজকতা করেছে। আর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দক্ষ জলসম্পদ সৃষ্টির মাধ্যমে চতুর্থ শিল্প-বিপ্লব থেকে সর্বোচ্চ সুবিধা আহরণের জন্য কাজ করে যাচ্ছেন।

শুক্রবার বিকালে লালমোহন সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্ক মাঠে জাতীয় শ্রমিকলীগ লালমোহন উপজেলা ও পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এমপি নূরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন। এ সম্মেলনের মাধ্যমে উপজেলা শ্রমিক লীগে জাকির হোসেন পঞ্চায়েতকে পুনরায় সভাপতি ও মো. রুবেল ফরাজীকে সাধারণ সম্পাদক করে ৪৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

এমপি শাওন আরও বলেন, সকল বাধা বিপত্তি জয় করে আজ আন্তর্জাতিক পরিমন্ডলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বমহিমায় উজ্জ্বল। শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বসভায় বিশেষ মর্যাদায় উন্নীত করেছেন তার যোগ্য নেতৃত্বে। আওয়ামীলীগের ভ্রাতৃপ্রতিম বৃহৎ সংগঠন হলো জাতীয় শ্রমিকলীগ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৬৯ সালের ১২ অক্টোবর দেশের সর্ববৃহৎ শ্রমিক সংগঠন জাতীয় শ্রমিকলীগ প্রতিষ্ঠা করেন। শ্রমিকদের ন্যায্য অধিকার আদায়ে শ্রমিকলীগের বিভিন্ন সময়ে রাজপথে আন্দোলন করে তাদের দাবী আদায় করেছে।

উপজেলা শ্রমিকলীগের সভাপতি জাকির হোসেন পঞ্চায়েতের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কে.এম আজম খসরু, লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, ভোলা জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শাহে আলম, লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌরসভা আওয়ামীলীগ নেতা শফিকুল ইসলাম বাদল, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভোলা


আরও
আরও পড়ুন