Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনার ভারতীয় সীমান্তে বিপুল পরিমাণ ভারতীয় শাড়ী ও লেহেঙ্গা জব্দ

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ৭:৩৮ পিএম

বর্ডার গার্ড বাংলাদেশ নেত্রকোনা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) দুর্গাপুর উপজেলার ভারতীয় সীমান্তবর্তী উত্তর বারমারী এলাকায় অভিযান চালিয়ে ২৭ লক্ষ ৫৪ হাজার ৫শত টাকা মূল্যের চোরাচালানকৃত বিপুল পরিমাণ ভারতীয় শাড়ী ও লেহেঙ্গা জব্দ করেছে।

নেত্রকোনা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল এ এস এম জাকারিয়া শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গণমাধ্যম কর্মীদের কাছে প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানান, দুর্গাপুর উপজেলার দুর্গাপুর সদর ইউনিয়নের বারমারী বিওপি’র নায়েব সুবেদার মোঃ সেলিম ভূঁইয়ার নেতৃত্বে ১০ সদস্যের একটি টিম বৃহস্পতিবার দিবাগত রাত ২টা ২০ মিনিটের দিকে উত্তর বারমারী সীমান্ত এলাকায় টহল দিচ্ছিল। এ সময় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিজিবি’র টহল দলটি ভারতীয় সীমান্ত অতিক্রম করে একদল চোরাকারবারীকে মালামাল নিয়ে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে দেখে। বিজিবি’র জোয়ানরা চোরাকারবারীদের চ্যালেঞ্জ করলে তারা মালামাল ফেলে রেখে দৌঁড়ে পালিয়ে যায়। পরে বিজিবি ঘটনাস্থল থেকে চোরাচালানকৃত বিপুল পরিমাণ ভারতীয় শাড়ীও লেহেঙ্গা জব্দ করে। আটককৃত শাড়ী ও লেহেঙ্গার সিজার মূল্য ২৭ লক্ষ ৫৪ হাজার ৫ শত টাকা। আটককৃত এ সকল মালামাল শুক্রবার দুপুরে নেত্রকোনা কাস্টমস অফিসে জমা দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেত্রকোনা

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ