Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

কুষ্টিয়ার কুমারখালী‌তে পু‌লিশ আটক করলো পু‌লিশকে !

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ৭:৪৩ পিএম | আপডেট : ৭:৪৪ পিএম, ৩ ডিসেম্বর, ২০২১

কুষ্টিয়ার কুমারখালীর পান্টি বাজার থেকে দুই ভুয়া পুলিশকে আটক করেছে কুমারখালী থানা পুলিশ। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) রাতে পান্টি বাজার থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন- মানিকগঞ্জ জেলার সানবান্ধা গ্রামের আব্দুর রবের ছেলে শামীম রহমান (২৭), মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলার পারিল গ্রামের নুর ইসলামের ছেলে মো. রুবেল মুতা (২৫)।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাতে পান্টি বাজারের প্রধান সড়কের পাশে নজরুলের দোকানের সামনে দুইজন সন্দেহজনক ব্যক্তি নিজেদেরকে পুলিশ পরিচয় দেয়। তাদের কথাবার্তা অসংলগ্ন হওয়ায় পুলিশকে খবর দেয় তারা।

খবর পেয়ে পান্টি পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই সাখায়েতুল ইসলাম নজরুলের দোকানের সামনে থেকে পুলিশ পরিচয়দানকারী শামীম ও রুবেলকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে একটি দেশিয় তৈরি খেলনা পিস্তল ও পিস্তলের কাভার জব্দ করা হয়।

কুমারখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, তারা মিথ্যা পুলিশ পরিচয় দিয়ে চাঁদা আদায়কালে পুলিশ তাদের আটক করে। মিথ্যা পুলিশ পরিচয়ে চাঁদা দাবি করায় পেনাল কোডের ১৭০/৩৮৫ ধারায় কুমারখালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নম্বর ২।

পরে আসামীদের জেল-হাজতে প্রেরণ করা হয় বলে জানান কুমারখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান তালুকদার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুষ্টিয়া

২০ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন