Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

মীরসরাইয়ে ৯ দিনব্যাপী বাউল ও লালন উৎসব শুরু

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলার সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২১, ১২:০১ এএম

মীরসরাইতে আরশিনগর ফিউচার পার্কে শুরু হয়েছে ৯ দিনব্যাপী বাউল ও লালন উৎসবের। মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বর্ণিল আয়োজনের মধ্যদিয়ে গত বৃহস্পতিবার সন্ধ্যায় উক্ত লালন ও বাউল উৎসবের শুভ উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা কামাল উদ্দীন বাবুল। এ সময় আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা গনি আহম্মদ, তাজুল ইসলাম, পল্লী বিদ্যুৎ-৩ এর সভাপতি জাবেদ ইকবাল, জোরারগঞ্জ ইউনিয়ন আ.লীগের যুগ্ন সম্পাদক নাজিম উদ্দীন অপু, জোরারগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জাহিদুল ইসলাম সুজন প্রমুখ।
উদ্বোধনী অনুষ্ঠানে পার্কের মুক্তমঞ্চে প্রখ্যাত লালন শিল্পী সমীর বাউল ও তার দল নানা রকম জনপ্রিয় লালন ও বাউল গানে উপস্থিত সবাইকে মুগ্ধ করে।

পার্কের স্বত্ত্ব¡াধিকারী নাসির উদ্দীন দিদার জানান, ৯ দিন দিনব্যাপী দেশের বিভিন্ন স্থান থেকে লালন ও বাউল শিল্পীরা এখানে এসে সমবেত হবেন। করোনার জন্য দীর্ঘদিন লালন ও বাউল গান বন্ধ থাকলেও এখন আবার এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে। তিনি আরো জানান প্রতিদিন কুষ্টিয়া সহ সারাদেশ বিভিন্ন স্থান থেকে বাউল ও লালন থেকে শিল্পীরা আসবেন এই মুক্তমঞ্চে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লালন উৎসব
আরও পড়ুন