Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

বাড়িতে বাবার লাশ রেখে পরীক্ষা হলে মেয়ে

রামগতি (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২১, ১২:০১ এএম

বাবার লাশ বাড়িতে রেখে আলিম পরীক্ষায় অংশ নিয়েছেন সোনিয়া বেগম নামের এক পরীক্ষার্থী। সে লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার রাব্বানীয়া ফাজিল ডিগ্রি মাদরাসার ২০২১ সালের আলিম পরীক্ষার্থী। গত বৃহস্পতিবার শুরু হওয়া আলিম পরীক্ষায় আলেকজান্ডার কামিল মাদরাসা কেন্দ্রে কুরআন বিষয়ের পরীক্ষা দিচ্ছেন তিনি।

জানা যায়, উপজেলার চরগাজী ইউনিয়নের চরগাজী গ্রামের আবদুল মতিন (৭০) গত বুধবার রাত দশটায় বার্ধক্যজনিত কারনে মৃত্যুবরণ করেন। পরীক্ষার দিন সকাল ১১টায় জানাযা শেষে তাকে পারিবারিক কবস্থানের দাফন করা হয়।

সোনিয়ার চাচাতো ভাই মিজানুর রহমান জানান, লাশ বাসায় রেখে সোনিয়া সকাল আটটায় পরীক্ষার উদ্দেশ্যে রওয়ানা হয়েছে। পরীক্ষা তেমন ভালোভাবে দিতে পারেনি সে।

রাব্বানীয়া ফাজিল ডিগ্রি মাদরাসার অধ্যক্ষ মো. মোয়াজ্জেম হোসেন জানান, এটি একটি হৃদয় বিদারক ঘটনা। পরীক্ষার্থী ছাত্রীকে নিয়ে আমিই হলে গিয়েছি। যতটুকু সম্ভব সহযোগিতা করার চেষ্টা করেছি। বারবার কান্নায় ভেঙে পড়ায় ভালোভাবে পরীক্ষা দিতে পারেনি সে। পরবর্তী হাদীস বিষয়ের পরীক্ষা যেন ভালোভাবে দিতে পারে সে বিষয়ে পরামর্শ দিয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাবার লাশ


আরও
আরও পড়ুন