Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

বুড়িচংয়ে সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ

বুড়িচং (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২১, ১২:০০ এএম

কুমিল্লার বুড়িচং উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ ভরাসার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে গতকাল শুক্রবার সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথির রাখেন পরিকল্পনা মন্ত্রী এম. এ. মান্নান এমপি। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের এমপি বীরমুক্তিযোদ্ধা এড. আবুল হাসেম খাঁন। বিশেষ অতিথি ছিলেন স্যার ইউলিয়াম বেভরিজ ফাউন্ডেশনের কান্ট্রি ডিরেক্টর মেজর জেনারেল জীবন কানাই দাস (অব:), অতিরিক্ত জেলা প্রশাসক সাইফুল আরেফীন, পুলিশ সুপার কুমিল্লার পক্ষে সদর সার্কেল সোয়ান সরকার, বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার মোছাম্মৎ সাবিনা ইয়াছমিন, বুড়িচং থানার ওসি মো. আলমগীর হোসেন।

ভরাসার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সভাপতি সাংবাদিক মো. ফারুক মেহেদীর সভাপতিত্বে সভা পরিচালনা করেন ষোলনল ইউপির সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. বিল্লাল হোসেন। এসময় উপস্থিত ছিলেন ভরাসার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মনিরুল ইসলাম, সহকারি প্রধান শিক্ষক আরিফ কাউছার শাহীন, সিনিয়র শিক্ষক আবদুল ওয়াদুদ খন্দকার, অভিভাবক সদস্য মো. বাবুল হোসেন, মো. কামাল হোসেন, মনির হোসেন মুহুরীসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক, সাংবাদিক ও এলাকার সুধীজন। প্রধান অতিথি তার বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যে বিশ্বের দরবারে স্যাটেলাইট, পদ্মা সেতু, কর্ণফুলী ট্যানেলসহ গুরুত্বপূর্ণ স্থাপনা দিক দিয়ে এগিয়ে যাচ্ছে সে বিষয়ে আলোকপাত করেন এবং কোমলমতি শিক্ষার্থীদের যথাযথভাবে পাঠ গ্রহণের জন্য দিক নির্দেশনা প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন