Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

নীলফামারী ইজতেমার মাঠে সাবেক চেয়ারম্যানের মৃত্যু

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ৮:৩৭ পিএম | আপডেট : ৮:৩৯ পিএম, ৩ ডিসেম্বর, ২০২১

নীলফামারীর সৈয়দপুর দারোয়ানীর ইজতেমা মাঠে আজ শুক্রবার (৩ ডিসেম্বর) জুম্মার নামাজে ইজতেমা মাঠে মুসল্লীদের ঢল নেমেছে। এদিন নীলফামারী জেলা ছাড়াও আশপাশের জেলা থেকে মুসল্লিরা এসেছেন নামাজ আদায় করতে। ইজতেমা মাঠে আমিনুর রহমান নামে এক মুসল্লীর মৃত্যু হয়েছে।

জানা যায়, গত বৃহস্পতিবার মধ্যরাতে চাপড়া সরমজানী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমিনুর রহমান অসুস্থ হয়ে পড়লে সেখানেই তাঁর মৃত্যু হয়। আজ শুক্রবার (৩ ডিসেম্বর) ফজরের নামাজের পর জানাযা শেষে তার মরদেহ বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়।

জুম্মার নামাজে ইমামতি করেন কাকরাইল জামে মসজিদের মাওলানা আব্দুল্লাহ মনসুর। সদর উপজেলার কুন্দপুকুর ইউনিয়নের দারোয়ানী টেক্সটাইল মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত নামাজ শেষে মোনাজাতে দেশ ও জাতির অগ্রগতি কামনা করা হয়।

জেলা তাবলিগ জামাতের প্রধান ও নীলফামারী সরকারি কলেজের অধ্যক্ষ দিদারুল ইসলাম জানান, আগামীকাল শনিবার দুপুর সাড়ে ১২ টায় আখেরি মোনাজাতের মধ্যদিয়ে শেষ হবে ইজতেমা। দোয়া পরিচালনা করবেন মাওলানা আব্দুল্লাহ মনসুর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢল

১৪ ফেব্রুয়ারি, ২০২১
১৪ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ