Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সৈয়দপুরে জেলহাজত থেকে মনোনয়ন দাখিল

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ৮:৪১ পিএম

নীলফামারীর সৈয়দপুরে জেলহাজত থেকে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নাজিমুল ইসলাম ওরফে টাইগার নামে এক প্রার্থী তাঁর মনোনয়নপত্র দাখিল করেছেন। তিনি উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সাধারণ সদস্য (মেম্বার) প্রার্থী। ওই প্রার্থী ইউনিয়নের পাকাধারা গ্রামের মকবার আলীর পুত্র বলে জানা গেছে।

জানা যায়, তাঁর একটি মামলায় গত ২৯ অক্টোবর থেকে তিনি নীলফামারী জেলহাজত আছেন। তাঁর বিরুদ্ধে সৈয়দপুর থানায় ৩৪২/১৭০/ ৩২৩/ ৩৮৫/৩৮৬/৫০৬/৩৪ ধারায় একটি মামলা আছে। যা বর্তমানে বিচারাধীন অবস্থায়।

আসন্ন নির্বাচনে গত ২৪ নভেম্বর সাধারণ সদস্য পদে তার মনোনয়নপত্র দাখিল করেছেন প্রস্তাবকারী আনোয়ারুল হক। তিনি প্রার্থীর পক্ষে সৈয়দপুর উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসারের কাছে ওই মনোনয়নপত্র জমা দেন। আর এতে সমর্থনকারী হচ্ছেন একই এলাকার মিন্টু সরকার। এ নির্বাচনে তিনি তালা প্রতীকের জন্য আবেদন করেছেন।

তার মনোনয়নপত্র দাখিলের বিষয়টি নিশ্চিত করেন সৈয়দপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নীং কর্মকর্তা রবিউল আলম।

আগামী ২৬ ডিসেম্বর এ উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে কাশিরাম বেলপুকুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডেও সাধারণ সদস্য পদে ৫ জন প্রার্থী তাঁদের মনোনয়নপত্র দাখিল করেছেন। এদের একজন হচ্ছেন নাজিমুল ইসলাম ওরফে টাইগার। তিনি বর্তমানে নীলফামারী জেলহাজতে রয়েছেন। (ছবি আছে)



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নীলফারমারী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ