Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

নিজের দলের বিরোধীদের সাধুবাদ জানালেন ড. কামাল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ৮:৪৯ পিএম

ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন গণফোরামের একাংশ ভেঙে গিয়ে আলাদাভাবে একটি জাতীয় কাউন্সিল করছে। আর নিজের বিরোধী পক্ষের কাউন্সিলের সফলতা কামনা করে লিখিত বক্তব্য দিয়েছেন ড. কামাল হোসেন। শুক্রবার (৩ ডিসেম্বর) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে এই কাউন্সিল অনুষ্ঠিত হচ্ছে। মোস্তফা মহসিন মন্টু ও অধ্যাপক আবু সাঈদ এবং অ্যাডভোকেট সুব্রত চৌধুরী নেতৃত্বাধীন এ সম্মেলন শুরু হয়।

ড. কামাল হোসেনের লিখিত বক্তব্য অনুষ্ঠানে পড়েন গণফোরামের এই অংশের নেতা মোস্তাফা মহসিন মন্টু। লিখিত বক্তব্যে ড. কামাল হোসেন লিখেছেন, আমি আমার অসুস্থতার কারণে আপনাদের সামনে সশরীরে উপস্থিত হতে পারিনি। তবে আপনাদের এই জাতীয় কাউন্সিলের সমাবেশকে স্বাগত ও আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি। আপনাদের সফলতা কামনা করছি। আমি সবসময় ঐক্যের কথা বলেছি। আশা করি, গণফোরামের সব নেতাকর্মী ও সমর্থকরা ঐক্যবদ্ধভাবে গণতন্ত্র পুনরুদ্ধার, আইনের শাসন ও সুশাসন প্রতিষ্ঠায় কাজ করে যাবেন। আপনাদের সকলের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করছি।

সম্মেলনে উপস্থিত ছিলেন জেএসসি সভাপতি আ স ম রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিপ্লবী ওয়ার্কাস পার্টি সাধারণ সম্পাদক সাইফুল হক, বিএনপির চেয়ারপারসন উপদেষ্টা পরিষদের সদস্য আব্দুস সালাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ড. কামাল

১২ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ