Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

ভিসা জালিয়াতচক্রের ২ সদস্য গ্রেফতার

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ১১:৫৯ পিএম

র‌্যাব-৬ এর একটি দল খুলনার সোনাডাঙ্গা এলাকা থেকে ভিসা জালিয়াতি চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে। জাল ভিসা, বিভিন্ন জাল কাগজপত্রসহ গত বৃহস্পতিবার বিকেলে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হল, লবণচরা থানার মোল্লাপাড়া মুক্ত কমিশনার কালবোর্ড এলাকার হাফিজ সিকদারের ছেলে মো. রাসেল এবং সোনাডাঙ্গা থানার শেখপাড়া গোবরচাকা হাজী বাড়ী লেন এলাকার মো. ফজলু মোল্লার ছেলে মো. হাসান মোল্লা।

গতকাল শুক্রবার সন্ধ্যায় র‌্যাব-এর এক প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, গোয়েন্দা তথ্যের মাধ্যমে গত বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে র‌্যাব-৬ সদর কোম্পানীর একটি দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোনাডাঙ্গা থানাধীন সৈয়দ আলী হোসেন রোডস্থ ৬৫নং বাড়ীর ওহাব বিল্ডিং নিচ তলায় সোহেল এন্টারপ্রাইজ নামে একটি দোকানে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে একটি ল্যাপটপ, দুইটি প্রিন্টার, একটি কীবোর্ড, একটি মাউস, একটি স্ক্যানার, একটি ল্যাপটপের পাওয়ার ক্যাবল, একটি সিপিইউ, একটি জাল ব্যাংক স্টেটমেন্টসহ অন্যান্য জাল সনদ ১০টি, বিভিন্ন জাল সীল ১৫৪টি, দুইটি সীলপ্যাড, নগদ এক হাজার ৭৮০ টাকা, দুইটি মোবাইল ফোন উদ্ধার করে আসাামদের বিরুদ্ধে কেএমপি খুলনার সোনাডাঙ্গা থানায় মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভিসা জালিয়াতচক্র
আরও পড়ুন