Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

সিলেটে কৃষি ব্যাংকের পর্যালোচনা সভা অনুষ্ঠিত

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ১১:৫৭ পিএম

বাংলাদেশ কৃষি ব্যাংক সিলেট অঞ্চলের শাখা ব্যবস্থাপক ও মাঠ কর্মকর্তাদের পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। কৃষি ব্যাংক সিলেটের মুখ্য আঞ্চলিক ব্যবস্থাপক মোহাম্মদ ফয়জুর রহমান শহীরের সভাপতিত্বে সিলেটের জিন্দাবাজারস্থ কৃষি ব্যাংক ভবনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি ব্যাংক সিলেট বিভাগের মহাব্যবস্থাপক মো. নাজমুল হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি ব্যাংক সিলেটের আঞ্চলিক নিরীক্ষা কর্মকর্তা আশফাকুর রহমান। কৃষি ব্যাংক সিলেট অঞ্চলের মুখ্য কর্মকর্তা ফাতেমা জোহরার উপস্থাপনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উর্ধ্বতন মুখ্য কর্মকর্তা নীহার রঞ্চন দাস।
অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন মুখ্য কর্মকর্তা দুলাল আহমদ ও জ্যোতির্ময় দাস। সভায় কৃষি ব্যাংকের ২৬টি শাখার ব্যবস্থাপক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।
প্রধান অতিথির বক্তব্যে মহাব্যবস্থাপক মো. নাজমুল হোসেন বলেন, করোনা মহামারী চলাকালীন সময়ে কৃষি ব্যাংকের প্রতিটি শাখা খোলা ছিল। এসময় নিরবিচ্ছিন্ন ব্যাংকিং সেবা প্রদান করে গেছে কৃষি ব্যাংক। একইসাথে সরকার প্রদত্ত বিভিন্ন প্রনোদনা ঋণ শতভাগ বিতরণ করতে সক্ষম হয়েছে ব্যাংকটি। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে কৃষি ব্যাংকের প্রতিটি কর্মকর্তা-কর্মচারীকে কাজ করার জন্য আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কৃষি ব্যাংক

১ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ