Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে প্রাইভেটকারের ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২১, ১০:৪১ এএম

রাজধানীর ভাটারায় প্রাইভেটকারের ধাক্কায় হায়াতুল্লাহ ওরফে হায়াতুল (৩০) নামের এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সন্ধ্যার দিকে আহত অবস্থায় তাকে হাসপাতালে আনা হয়। জরুরি বিভাগে ভর্তি হওয়ার কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়।

হায়াতুলের চাচাতো ভাই আলী হোসেন জানিয়েছেন, হায়াতুল পেশায় প্রাইভেটকারচালক। বিকালে মালিকের বাসায় প্রাইভেটকার রেখে নিজের বাইসাইকেলে কুড়িলের বাসায় ফিরছিলেন। এ সময় একটি প্রাইভেটকার তাকে ধাক্কা দেয়। খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে তার মৃত্যু হয়।

ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার তারাইকান্দি গ্রামের নুরুল ইসলামের ছেলে হায়াতুল স্ত্রী রোমালা আক্তার ও পাঁচ সন্তান নিয়ে কুড়িল মৃধাবাড়ি এলাকায় থাকতেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাইসাইকেল আরোহী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ