Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

মধ্যরাতে হেলমেট পরে যুবলীগকর্মীকে গুলি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২১, ১০:৪৮ এএম

রাজধানীর পূর্ব শেওড়াপাড়ায় মধ্যরাতে হেলমেট পরা সন্ত্রাসীর গুলিতে এক যুবলীগকর্মী আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) মধ্যরাতে এক অজ্ঞাত যুবক ওই যুবলীগকর্মীকে গুলি করে পালিয়ে যায় বলে জানা গেছে।

এ বিষয়ে কাফরুল থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান জানিয়েছেন, গুলিবিদ্ধ হয়ে আহত হওয়া যুবলীগকর্মীর নাম সজীব হোসেন। তার বয়স আনুমানিক ২৭ বছর।

ওসি আরও জানান, প্রাথমিকভাবে অভিযোগ পাওয়া গেছে- পূর্বশত্রুতার জেরে সজীবকে গুলি করা হয়েছে। গুলি ছোড়া যুবক পলাতক, তাকে এখনও গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তাকে গ্রেপ্তার করা গেলে পুরো ঘটনা জানা যাবে।

পুলিশ জানায়, ঘটনাস্থলের আশপাশের ভবন থেকে সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। সেখানে দেখা গেছে, পূর্ব শেওড়াপাড়ার হাজি আশরাফ আলী হাইস্কুলের সামনে একটি বাসার গ্যারেজে মোটরসাইকেল রাখার সময় পেছন থেকে সজীবকে গুলি করা হয়। হামলাকারীও একটি মোটরসাইকেলে এসেছিলেন। তার মাথায় হেলমেট ছিল।

বৃহস্পতিবার রাতেই সজীবকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার পিঠে ও ডান পায়ের হাঁটুতে গুলি লেগেছে।

সজীবের বাবা জিয়াউল হক গণমাধ্যমকে বলেন, ‘ফ্ল্যাট নিয়ে দ্বন্দ্বের জেরেই সজীবকে হত্যার চেষ্টা করা হয়েছে। সন্দেহভাজনের নাম আমি পুলিশকে জানিয়েছি।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ