Inqilab Logo

মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

অটোপাস ও রাতের ভোটের এমপি বলায় সেই ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২১, ১:৪৩ পিএম

ময়মনসিংহের নান্দাইলে তৃনমুলের একটি আলোচনা সভায় স্থানীয় সংসদ সদস্যকে অটোপাশ ও রাতের ভোটের এমপি বলায় চন্ডীপাশা ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ চেয়ারম্যান সমিতি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. এমদাদুল হক ভূইঁয়ার বিরুদ্ধে বুধবার রাতে নান্দাইল মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়।উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ধুরুয়া গ্রামের মৃত আবদুল খালেকের পুত্র মো. তৌফিকুল ইসলাম মামুন বাদী হয়ে ওই মামলাটি দায়ের করেন। মামলা নং ০১ (১২) ২০২১। নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান আকন্দ মামলাটি নথিভুক্ত ভূক্ত করা হয়েছে বলে নিশ্চিত করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২৩নভেম্বর রাতে উপজেলার ৪ নং চন্ডীপাশা ইউনিয়নের বাশঁহাটি বাজারে আওয়ামীলীগের এক অংশের তৃণমূল বর্ধিত সভায় ইউপি চেয়ারম্যান মো. এমদাদুল হক ভূইঁয়া স্থানীয় সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন'র বিরুদ্ধে কর্টাক্ষ ও আক্রমনাত্মক মিথ্যা বক্তব্য ও তথ্য প্রকাশ করে যা সংসদ সদস্য'র জন্য মানহানি কর এবং পাশাপাশি বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের বৈধ্যতা ও বর্তমান সংসদ সদস্যের মর্যাদা মারাত্মকভাবে ক্ষুন্ন হয় বলে বাদী এজাহারে উল্লেখ্য করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ