Inqilab Logo

মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ক্যাটরিনা-ভিকির আইনি বিয়ে সম্পন্ন!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২১, ৫:১৩ পিএম | আপডেট : ৬:১৩ পিএম, ৪ ডিসেম্বর, ২০২১

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে বি টাউনে চলছে তুমুল আলোচনা, নানান জল্পনাকল্পনা। আদৌ তাদের বিয়ের হচ্ছে, না, নিছকই গুজব, তা নিয়ে ছিল ধোঁয়াশা, সন্দেহ। ভিকি আর ক্যাটের বিয়েকে ঘিরে এক চিঠি ফাঁস হয়েছে। এই চিঠি নিশ্চিত করছে যে ভিকি আর ক্যাটের বিয়ে হচ্ছে। এরইমধ্যে শোনা যাচ্ছে, গতকাল কাগজে কলমে বিয়ে সেরে ফেলেছেন তারা।

শুক্রবার (৩ ডিসেম্বর) রাতে ক্যাটরিনার বাড়ির সামনে দেখা যায় ভিকিকে। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, বিয়ের রেজিস্ট্রি সারতেই ‘টাইগার-থ্রি’ অভিনেত্রীর বাড়িতে হাজির হয়েছিলেন এই অভিনেতা। গাড়ি থেকে নেমে সেখানে উপস্থিত ফটোসংবাদিকদের দিকে তাকিয়ে সৌজন্য বিনিময়ও করেন ভিকি।

যদিও তাদের কোর্ট ম্যারেজের গুঞ্জনটি উড়িয়ে দিয়েছেন এই জুটির ঘনিষ্ঠ এক সূত্র। তিনি জানান, রেজিস্ট্রি নয়, বিয়েতে কোন পোশাক পরবেন সেই বিষয়ে আলোচনা করতে মাঝরাতে হবু স্ত্রীর বাড়িতে গিয়েছিলেন ভিকি। তবে কি আইনি বিয়ে হয়নি ক্যাটরিনা-ভিকির? নাকি বিয়ে করে নিয়েছেন এরই মাঝে, এবং কেউ টের পায়নি? উত্তর আসবে না কিন্তু খবর আসবে। এখন কেবল তারই প্রতীক্ষা।

এদিকে আগামী ৭-১২ ডিসেম্বরের মধ্যে ভিকি-ক্যাটরিনা বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন গুঞ্জন শোনা যাচ্ছে। রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে তাদের বিয়ে হবে। রিসোর্টের কিছু ছবি প্রকাশ করেছে সর্বভারতীয় এক সংবাদমাধ্যম। ৬ থেকে ১১ তারিখ পর্যন্ত বুক করা হয়েছে সেই প্রাসাদ তথা হোটেল। ৪৮টি বিশাল বিশাল ঘর রয়েছে সেখানে।

৭৫৩ বর্গ কিমি থেকে ৩০১৪ বর্গ কিমি-র পরিসরে তৈরি হয়েছে এই রিসোর্ট। এক রাতের জন্য ফোর্ট স্যুইটের ভাড়া ৮০ হাজারের বেশি। রানি রাজকুমারী স্যুইটের ভাড়া প্রায় ৩ লাখ। জয়পুর বিমানবন্দর থেকে আড়াই ঘণ্টার যাত্রা করে পৌঁছতে হয় এই হোটেলে। ইতোমধ্যে বিয়ের সকল আয়োজন শুরু হয়েছে। অতিথিদেরকেও আমন্ত্রণপত্র পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ