Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ঈশ্বরগঞ্জে শেখ ফজলুল হক মনির ৮৩তম জন্মদিন পালিত

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২১, ৫:২৭ পিএম

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮৩তম জন্মদিন পালন করেছে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে। শনিবার দুপুরে জেলা যুবলীগের সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুবুর রহমানের উদ্যোগে ওই জন্মদিন পালন করা হয়

দিবসটি উপলক্ষে দলীয় নেতাকর্মীদের নিয়ে পৌর এলাকায় উপস্থিত সাবেক সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক শিল্প ও সাহিত্য বিষয়ক সম্পাদক আব্দুছ ছাত্তার'র বাসভবনের হলরুমে বাদ জোহর আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সভায় যুবলীগ নেতা মাহবুব তার বক্তব্যে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির জীবনী নিয়ে আলোচনা করেন। এসময় তিনি বলেন ১৯৭৫ সালের ১৫ আগস্টের কালরাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের অন্য সদস্যদের সঙ্গে ঘাতকের বুলেটে নিহত হন তিনি। যে দিনটি বাংলাদেশের জন্য এক কলঙ্কময় দিন। তাই সেই ১৫ আগস্টের ঘটনায় জড়িতদের অনুসারীরা এখনো এই বাংলার জমিনে রয়েগেছে এবং তারা এখনো মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যা চেষ্টাসহ ও বিভিন্ন ষড়যন্ত্র করে যাচ্ছে। তাই তাদের প্রতিহত করতে বাংলাদেশ যুবলীগ সদাপ্রস্তুত রয়েছে।

সভায় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সাবেক সদস্য বর্তমান সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হানিফা, পৌর যুবলীগের সভাপতি আশরাফুল আলম সুমন, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক মতিউর রহমান মতি, যুগ্ম আহ্বায়ক কামরুজ্জামান জুয়েল, দেলোয়ার জাহান মামুন, সদস্য শাহজাহান কবীর, উপজেলা সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শহীদুল ইসলাম মাসুদ, যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম রবি, মোখলেছুর রহমান মানিক, উপজেলা ছাত্র লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহমুদ হাসান মনি, ছাত্রলীগ নেতা রানাসহ নেতাকর্মীরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন