Inqilab Logo

মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

অভিনেতা অপূর্ব এবার প্রযোজক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২১, ৫:৪০ পিএম

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব দর্শকদের ভালোবাসায় ছুঁয়েছেন সফলতার আকাশ। টেলিভিশন ইন্ডাস্ট্রিতে হাতেগোনা যে’কজন অভিনেতাকে নিয়ে সবার আগ্রহ, অপূর্ব তাদেরই একজন। সফল এই অভিনেতা এবার চালু করছেন প্রযোজনা প্রতিষ্ঠান ‘ড্রিমবক্স এন্টারটেইনমেন্ট’।

এ প্রসঙ্গে অপূর্ব এক ফেসবুক পোস্টে লিখেছেন, ‘‘ড্রিমবক্স এন্টারটেইনমেন্ট’ একটি নতুন শুরু। আপনারা আমার জন্য প্রার্থনা করবেন। সবাইকে ভালোবাসা।’’ অপূর্বর নতুন এ প্রযোজনা প্রতিষ্ঠানের ট্যাগ লাইন—‘টিমওয়ার্ক মেকস দ্য ড্রিম ওয়ার্ক’।

জানা গেছে, রাজধানী উত্তরায় একটি শুটিং হাউজে ‘শুধু তুমিময়’ শিরোনামে একটি নাটক প্রযোজনার মাধ্যমে এমন ঘোষণা দিয়েছেন এই অভিনেতা। যোবায়েদ আহসানের রচনায় নাটকটি নির্মাণ করছেন জনপ্রিয় নির্মাতা মাহমুদুর রহমান হিমি। নিজের প্রযোজিত প্রথম নাটকে জিয়াউল ফারুক অপূর্ব জুটি বেঁধেছেন সাবিলা নূরের সঙ্গে।

বর্তমান সময়ে ছোট পর্দার তুমুল জনপ্রিয় ও অন্যতম ব্যস্ত অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। টিভি নাটক ছাড়াও চলচ্চিত্র ও ওটিটি প্ল্যাটফর্মে কাজ করছেন এ তারকা। পরিচালনা ও প্রযোজনার প্রতি আগে থেকেই আগ্রহী ছিলেন অপূর্ব। এর আগে ২০১২ সালে ‘ব্যাকডেটেড’ নামে একটি টেলিফিল্ম পরিচালনা করেছিলেন তিনি। এবার নাম লেখালেন প্রযোজনায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন