Inqilab Logo

মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিবাহ বিচ্ছেদ প্রসঙ্গে যা বললেন কণ্ঠশিল্পী পূজা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২১, ৬:১২ পিএম

শুক্রবার দিবাগত রাতে হুট করে কণ্ঠশিল্পী বাঁধন সরকার পূজার স্বামী অর্ণব অন্তু তার ফেসবুক পোস্টে লিখেন, মহানের কাছে সুস্থ এবং সুন্দর জীবনের কামনা করে আমাদের সাংসারিক যাত্রা আমার পক্ষ থেকে এখানেই ইতি টানলাম। ভালো থেকো। স্ট্যাটাসে পূজাকে ট্যাগও করেন তিনি। এরপরই তাদের বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যম ও গণমাধ্যমে। কিন্তু বিচ্ছেদের বিষয়ে অন্তুর স্ট্যাটাস নিয়ে নাকি কিছুই জানেন না পূজা।

এ প্রসঙ্গে পূজা সংবাদমাধ্যমকে বলেন, ‘ও স্ট্যাটাস দিয়েছে আমি জানতাম না। রিয়েল লাইফে এ স্ট্যাটাসের কোনো সত্যতা নাই। ওর মা, আমার বাবা-মা কিছুই জানে না। ওর মনের মধ্যে এরকম কিছু আছে সেটা কখনো প্রকাশ করেনি। কালকে (শুক্রবার) সন্ধ্যায়ও তার সাথে আমার কথা হয়েছে।’

পূজা আরও বলেন, ‘আমি এখনো বিবাহিত। ওর স্ত্রী হিসেবেই আপনার সাথে কথা বলছি। আমি এখনো মিসেস অন্তু। ওর যদি কোনো কিছু করতে হয় তাহলে আমার সাথে আলোচনা করতে হবে। অফিসিয়ালি স্বাক্ষর করতে হবে। অফিসিয়ালি যেখানে কিছু হয় নাই সেখানে আমাকে ছোট করে এভাবে স্ট্যাটাস দেওয়াও কিন্তু একধরনের অপরাধ। আমি সামাজিকভাবে হেয় হচ্ছি। ফেসবুকে স্ট্যাটাস দিলেই বিচ্ছেদ হয়ে যায় না।’

উল্লেখ্য, অন্তু ও পূজার অনেক দিনের প্রেম। অনেকেই জানতেন সে কথা। ২০১৭ সালের ১ ফেব্রুয়ারি পূর্ণতা পায় সেই প্রেম। জমকাল আয়োজনে বিয়ে করেন দুজন। বিয়ের দুই বছর পর থেকেই তাদের সম্পর্ক স্বাভাবিক যাচ্ছিল না। এমনকি আলাদা থাকতে শুরু করেছিলেন দুজন। পরে ভুল বোঝাবুঝি মিটিয়েও নেন। আর দুমাস পরই ছিল তাদের পঞ্চম বিবাহ বার্ষিকী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কণ্ঠশিল্পী পূজা
আরও পড়ুন