Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

লাখো মুসল্লির অংশগ্রহণে-মোনাজাতের মধ্যে দিয়ে শেষ হলো নীলফামারীর ইজতেমা

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২১, ৬:৩৯ পিএম | আপডেট : ৬:৪১ পিএম, ৪ ডিসেম্বর, ২০২১

আখেরি মোনাজাতে বিশ্বশান্তি ও ঐক্য কামনার মধ্য দিয়ে শেষ হলো নীলফামারীর মিনি ইজতেমা। আজ শনিবার (৪ ডিসেম্বর) দুপুর মোনাজাতে অংশ নিয়েছিলেন লক্ষাধিক মুসল্লি। আমিন আল্লাহুম্মা আমিন ধ্বনিতে মুখরিত হয়েছিল ইজতেমা স্থল জেলা সদরের নগর দারোয়ানী সুতা কল মাঠ এলাকা। এ ছাড়া ইজতেমা ময়দান ও আশপাশের কয়েক কিলোমিটার এলাকাজুড়ে লাগানো মাইকে ছড়িয়ে পড়ে সেই ধ্বনি। বেলা ১২টা ৩০ মিনিটে শুরু হয়ে বেলা ১২টা ৩৮মিনিটে শেষ হয় আখেরি মোনাজাত।

মোনাজাতে অংশ নিতে ময়দানসহ আশপাশের রাস্তাঘাট, কলকারখানার ছাদ, খালি জায়গায় পলিথিন, পত্রিকা, পাটি ও জায়নামাজ বিছিয়ে অবস্থান নিয়েছিলেন পুরুষের পাশাপাশি অসংখ্যনারী।
ইজতেমা ও আখেরি মোনাজাত উপলক্ষে লাখো মুসল্লির সমাগম নির্বিঘ্ন করতে যান চলাচল নিয়ন্ত্রণে পদক্ষেপ নেয় নীলফামারী জেলা পুলিশ। দোয়া পরিচালনা করেন কাকরাইল জামে মসজিদের মাওলানা আব্দুল্লাহ মনসুর। (ছবি আছে)।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইজতেমা

১৮ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ