Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিশ্ববাজারে তেলের দাম কমেছে বাংলাদেশে এখনও কমানো হয়নি কেন?

জবাব দিতে হবে -ইসলামী আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২১, ৭:১৭ পিএম | আপডেট : ৭:৪৮ পিএম, ৪ ডিসেম্বর, ২০২১

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম বলেছেন, বিশ্ববাজারে তেলের দাম অনেক কমেছে, বাংলাদেশে এখনও কমানো হয়নি কেন? তার জবাব জনগণেল কাছে দিতে হবে। তিনি বলেন, তেলের দাম যখন বাড়ানোর সিদ্ধান্ত নেয়া হয়, আমরা কঠোরভাবে তার প্রতিবাদ করেছি। এখন বিশ্ববাজারে তেলের দাম কমেছে, এখন সরকার কী করবে? অবিলম্বে তেলের দাম কমিয়ে দিয়ে বাজার নিয়ন্ত্রণ করুন, সাধারণ জনগণকে বিপাকে ফেলে সরকার জনগণের পকেট কাটছে। এটা বর্তমান সরকারেরর দ্বারাই সম্ভব।

আজ সকালে পুরানা পল্টনস্থ কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ-এর মজলিসে আমেলার সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সেক্রেটারি আলহাজ্ব আব্দুল আউয়াল মজুমদারের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন, জয়েন্ট সেক্রেটারী ডা. শহিদুল ইসলাম, নুরুজ্জামান সরকার, শেখ মুহাম্মদ সাইফুল ইসলাম, মাওলানা জিয়াউল আশর, আলহাজ্ব নজরুল ইসলাম খোকন, মাওলানা নজরুল ইসলাম, মুফতী আব্দুল আহাদ, মোঃ ফজলুল হক মৃধা, মাওলানা কামাল হোসাইন, শেখ মো আবু তাহের প্রমুখ।

মাওলানা ইমতিয়াজ আলম বলেন, সারাদেশে ভাড়া নৈরাজ্য চলছে। অপরদিকে দেশের ছাত্র সমাজ তাদের দাবি দাওয়া নিয়ে রাজপথে নেমে এসেছে। সরকার ছাত্রদেরকে শান্তনা না দিয়ে উল্টো ছাত্রদের শাসিয়ে বলেছেন, ছাত্ররা রাস্তায় কেন? এটা প্রধানমন্ত্রী সূলভ আচরণ নয়। তিনি বলেন, রাতের আধারে জনগণের ভোট ডাকাতি করে ক্ষমতায় আসার কারণেই এধরণের বক্তব্য দিতে পারছেন প্রধানমন্ত্রী। তিনি সরকারকে স্বৈরাচারি মনোভাব পরিহার করে জনগণের কল্যাণে কাজ করার আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী আন্দোলন

৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ