Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী সিটি ইউনিটের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২১, ৭:৪২ পিএম

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী সিটি ইউনিটের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় ২০২২-২০২৪ (তিন বছর) মেয়াদে কার্যনির্বাহী কমিটি নির্বাচন করা হয়। নগর ভবনের সিটি হল সভাকক্ষে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি রাজশাহী সিটি ইউনিটের চেয়ারম্যান রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় নবনির্বাচিত কমিটির ৭ সদস্যের নাম ঘোষণা করেন।
কমিটির সদস্যবৃন্দ হলেন, ভাইস চেয়ারম্যান রেজাউল করিম রাজু, সেক্রেটারী শাহীন আকতার রেণী, সদস্য প্রফেসর ড. চৌধুরী সারোয়ার জাহান, বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, প্রফেসর মোঃ তানবিরুল আলম, আরিফুল হক কুমার, প্রফেসর রুহুল আমিন প্রামানিক।
সভাপতির বক্তব্যে মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, রক্তদান, আর্ত মানবতার সেবায়, যুদ্ধ বিধ্বস্ত, প্রাকৃতিক দুর্যোগে আক্রান্ত মানুষের পাশে থাকে রেড ক্রিসেন্ট। সারাবিশে^র মত বাংলাদেশে রেডক্রিসেন্ট বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে থাকে। অতিমারী করোনা পরিস্থিতি মোকাবেলায় রাজশাহীতে রেড ক্রিসেন্ট খাদ্য সহায়তা প্রদান, টিকা প্রদান, স্বাস্থ্য সচেতনতায় উদ্বুদ্ধকরণ লিফলেট বিতরণ, অক্সিজেন সিলিন্ডার প্রদান কাজে সহায়তা অব্যাহত রেখেছে। তিনি বলেন, শীত মৌসুমে শীতার্থ মানুষ যেন পর্যাপ্ত শীতবস্ত্র পায় সেজন্য প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করতে সংশ্লিষ্টদের অনুরোধ জানান মেয়র। পরে নবনির্বাচিত কমিটির সদস্যবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন মেয়র। সভায় রেডক্রিসেন্ট সিটি ইউনিটের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। #

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাধারণ সভা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ