Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

৩০ হাজার ইয়াবাসহ গ্রেফতার ২

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার পিএবি সড়কের কালাবিবির দিঘির এলাকা থেকে পুলিশের বিশেষ অভিযানে গতকাল শনিবার দুপুরে প্রাইভেট কারের চাকার ভেতর করে ইয়াবা পাচারকালে দুই কারবারিকে গ্রেফতার করা হয়েছে। এসময় ৩০ হাজার ইয়াবা ও প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো, টেকনাফের বেলপাড়া এলাকার আব্দুল মজিদ (২৫) ও মো. সাইফুল (২৪)। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।
আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম দিদারুল ইসলাম সিকদার জানান, গোপন সংবাদে পুলিশের অভিযানে উপজেলার কালাবিবির দিঘির মোড় থেকে ৩০ হাজার ইয়াবাসহ ২ কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় প্রাইভেট কারটিও জব্দ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞেসাবাদে গ্রেপ্তারকৃতরা তিন নারীকে টেকনাফ থেকে যাত্রী হিসেবে ভাড়ায় নিয়ে কৌশলে ইয়াবা গুলো পাচার করছিল বলে জানান। তাদেরকর মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে আদালতে প্রেরন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ