Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

বিশ্বনাথে চাউলধনী হাওর রক্ষা পরিষদের প্রবাসি নেতা মোহাব্বত শেখ সংবর্ধিত

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২১, ৮:৫৮ পিএম

সিলেটের বিশ্বনাথে চাউলধনী হাওর রক্ষা পরিষদ ইউকে’র যুগ্ম আহ্বায়ক, যুক্তরাজ্য প্রবাসী মোহাম্মদ মোহাব্বত শেখকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার (৪ ডিসেম্বর) বিকেলে উপজেলার দৌলতপুর ইউনিয়নের চাউলধনী স্কুল ও কলেজে এ সংবর্ধনা প্রদান করা হয়।
চাউলধনী হাওর ও কৃষক বাঁচাও আন্দোলন এবং চাউলধনী হাওর রক্ষা পরিষদ ইউকে’র উদ্যোগে অনুষ্ঠিত সংবর্ধনা প্রদান ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আন্দোলনের প্রধান উপদেষ্টা, বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুহিবুর রহমান। বক্তব্যে তিনি বলেন, ‘চাউলধনী হাওরের কোনোরকম সুবিধাভোগী না হয়েও হাওরটিকে ভূমিদস্যু হাওরখেকো সাইফুল ও তার বাহিনীর হাত থেকে রক্ষা করার আন্দোলনে অর্থ এবং সময় দিয়ে নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছেন যুক্তরাজ্য প্রবাসী মোহাব্বত শেখ। তার এমন ভুমিকা প্রশংসনীয়। দৌলতপুর ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে তিনি যদি চেয়ারম্যান প্রার্থী হন, তাহলে এমন নিঃস্বার্থ পরোপকারীকে ব্যক্তিকে ভোট দিয়ে নির্বাচিত করা আমাদের সকলের দায়িত্ব।’
চাউলধনী হাওর ও কৃষক বাঁচাও আন্দোলনের আহ্বায়ক আবুল কালামের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক শফিক আহমদ-পিয়ারের পরিলনায় সভায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন চাউলধনী হাওর রক্ষা পরিষদ ইউকে’র যুগ্ম আহ্বায়ক, যুক্তরাজ্য প্রবাসী মোহাম্মদ মোহাব্বত শেখ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট কলামিস্ট ও সমাজ বিশ্লেষক এএইচএম ফিরোজ আলী, চাউলধনী হাওর ও কৃষক বাঁচাও আন্দোলনের যুগ্ম আহ্বায়ক আরিফ উল্লাহ সিতাব।
সভার শুরুতে ক্বোরআন তেলাওয়াত করেন চাউলধনী হাওর ও কৃষক বাঁচাও আন্দোলনের যুগ্ম আহ্বায়ক মাওলানা ছমির উদ্দিন এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন আরেক যুগ্ম আহ্বায়ক শামসুদ্দিন মেম্বার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ