Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ঢাকাস্থ ভোলা সমিতির উদ্যোগে ১৭ জোড়া বর-কনের বিয়ে

মো. জহিরুল হক : | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

ঢাকাস্থ ভোলা সমিতি ঢাকার উদ্যোগে ১৭ জোড়া বর কনের বিয়ে অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুরে সামারাই কনভেনশন সেন্টারে ঢাকাস্থ ভোলা সমিতির উদ্যোগে প্রতি বছরের ন্যায় এ বছরও বিয়ে সহায়তা প্রকল্পের আওতায় ভোলা জেলার এতিম, গরিব অসহায় ১৭ জোড়া বর-কনের বিয়ে সম্পন্ন হয়েছে।
বর-কনেদের আর্শিবাদ জানাতে উপস্থিত ছিলেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ আলী আযম মুকুল, বিবিএস ক্যাবলস এর চেয়ারম্যান সিআইপি ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার, সাবেক সচিব আবুল কালাম আজাদ, ভোলা সমিতির সভাপতি মো. মাকসুদ হেলালী, সাধারণ সম্পাদক মো. সহিদুল হক মুকুল, বিয়ে সহায়তা প্রকল্পের সমন্বয়ক এবিএম মামুন অর রশিদ, প্রকৌশলী এটিএম মহিউদ্দিন ফারুক, প্রকল্পের আহ্বায়ক এম,ইউ গোলাম রসুল বেলাল, সদস্য সচিব এস এম মনিরুজ্জামন লিটন, বিয়ে প্রকল্পের সদস্য ও লালমোহন ফাউন্ডেশনের আহ্বায়ক প্রফেসর হাসান, ব্যবসায়ী মোস্তফা কামাল, ঢাকা উত্তর আঞ্চলিক কমিটির চেয়ারম্যান ব্যবসায়ী সেলিম খান, সদস্য ও মিডিয়া কমিটির আহ্বায়ক এমদাদুল হাসান রাফেজ, সদস্য সচিব মোসলেউদ্দিন রিফাত, সদস্য মোহাম্মদ আলী সবুজ, সদস্য রাহাতসহ ভোলার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ১৭ জোড়া বর-কনের বিয়ে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ