Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া থেকে ৩০ পিচ ইয়াবাসহ দুই যুবককে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। গতকাল শনিবার ভোরবেলা তাদেরকে দৌলতদিয়া মডেল হাই স্কুলের সামনে থেকে আটক করা হয়। দুপুরে এক এজাহারের মাধ্যমে বিষয়টি জানিয়েছেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। আটককৃতরা হলো, গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের সোহরাব মন্ডল পাড়ার মৃত কুটি শেখের ছেলে আজগর শেখ, সামছু মাস্টার পাড়ার কালাম চৌধুরীর ছেলে সাগর চৌধুরী। জানা যায়, গোয়ালন্দ ঘাট থানা এলাকায় এসআই সৈয়দ ইমামুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ গত শনিবার ভোরবেলা ডিউটি করা কালীন সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন দৌলতদিয়া মডেল হাই স্কুলের সামনে ঢাকা-খুলনা মহাসড়কের পাশে দুইজন লোক অবৈধ মাদকদ্রব্য বিক্রয়ের জন্য অবস্থান করছে। সংবাদের সত্যতা যাচাইয়ের জন্য বিষয়টি অফিসার ইনচার্জকে জানিয়ে ঘটনাস্থল থেকে তাদেরকে আটক করা হয়।
এ সময় তাদের কাছ থেকে ৩০ পিচ ইয়াবা ট্যাবলে উদ্ধার করা হয়।
গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে রাজবাড়ীর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ