Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

পটুয়াখালী জেলা বিএনপি কার্যালয়ে হামলা-ভাঙচুর

পটুয়াখালী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

পটুয়াখালী জেলা বিএনপি’র তালাবদ্ধ কার্যালয়ে হামলা চালিয়ে চেয়ার, টেবিলসহ অসবাবপত্র ভাঙচুর করেছে একদল দুর্বৃত্ত। গতকাল শনিবার পৌর শহরের বনানী এলাকায় জেলা বিএনপির কার্যালয়ে এ হামলা ও ভাঙচুরে কোন হতাহতের ঘটনা ঘটেনি।
বিএনপির নেতাকর্মী ও স্থানীয় সূত্র জানায়, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে দলীয় কার্যালয়ের সামনে ছাত্রদলের নেতাকর্মীদের বিক্ষোভ কর্মসূচির প্রস্তুতিকালে একদল দুর্বৃত্ত তাদের ধাওয়া করে। এতে ছাত্রদলের বিক্ষোভ কর্মসূচি প- হয়ে যায়। এসময় দুর্বৃত্তরা তালাবদ্ধ বিএনপি অফিসের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে ভাঙচুর চালায়। তারা অফিসের চেয়ার, টেবিল, ফ্যান, ক্রোকারিজসহ বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া, কো-চেয়ারম্যান তারেক রহমানের ছবি ভাঙচুর করে।পটুয়াখালী জেলা বিএনপির আহ্বায়ক আব্দুর রশিদ চুন্নু মিয়া বলেন, এবারই প্রথম নয়। বারবার বিএনপি অফিসে হামলার ঘটনা ঘটেছে। গতকাল শনিবার ছাত্রদলের বিক্ষোভ কর্মসূচি প- করে দিয়েছে। ব্যাপক ভাঙচুরে অফিসের কোন আসবাবপত্র এখন আর ব্যবহার উপযোগী নেই। আমরা এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
পটুয়াখালী সদর থানার ওসি মনিরুজ্জামান জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ