Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

দেবিদ্বারে নিরাপত্তা কর্মীর লাশ উদ্ধার

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২১, ১২:০৬ এএম

কুমিল্লার দেবিদ্বারে ডাক বিভাগের অফিস থেকে মোসলেহ উদ্দিন মুসলু মোল্লা নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকাল ১০টায় দেবিদ্বার ডাক বিভাগের অফিস থেকে তার লাশ উদ্ধার করা হয়। তিনি গত দুই বছর ধরে জেলা পরিষদ ডাক বাংলোর সামনে ডাক বিভাগের অফিসে নৈশ প্রহরীর কাজ করছিলেন। মোসলেহ উদ্দিন মুসলু মোল্লা উপজেলার বড় আলমপুর গ্রামের মৃত করম আলী মোল্লার ছেলে।
নিহতের স্ত্রী মমতাজ বেগম বলেন, প্রতিদিন সকালে ডিউটি শেষে সকাল ৫/৬টার দিকে বাড়ি চলে আসে। গতকাল শনিবার সকাল সাড়ে ৯টা বাজলেও বাড়ি না ফেরায় আমি নিজে ডাক অফিসের কক্ষে এসে দেখি দরজা খোলা। ভিতরে গিয়ে দেখি বিছানায় উপুর হয়ে আমার স্বামী পড়ে আছে। আমি অনেক ডাকাডাকি করলেও কোন সাড়া শব্দ না পেয়ে আশপাশের লোকদের খবর দেই। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করেছে। যেহেতু দরজা খোলা ছিলো কেউ আমার স্বামীকে মেরে ফেলতে পারে। মোল্লাবাড়ির বাসিন্দা ইকবাল হোসেন রুবেল জানান, তিনি দীর্ঘদিন ধরে উপজেলা ডাক বিভাগের অফিসের নৈশপ্রহরী ও দিনের বেলায় চেয়ারম্যান বাড়ির সংলগ্ন রাস্তার মাথায় ধোপার কাজ করতেন। দেবিদ্বার থানার ওসি (তদন্ত) মারুফ রহমান দৈনিক ইনকিলাবকে বলেন, আমরা ধারণা করছি, তিনি ঘুমের মধ্যে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। তাঁর শরীরে কোন আঘাত বা ক্ষতের চিহ্ন পাওয়া যায়নি। তার পরিবার এসে লাশ শনাক্ত করেছে। তবুও যেহেতু সরকারি একটি প্রতিষ্ঠানে মারা গেছেন আমরা লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। রিপোর্ট আসলে বিস্তারিত বলা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

১৭ জানুয়ারি, ২০২২
১৫ জানুয়ারি, ২০২২
১১ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ