Inqilab Logo

সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

চা বিক্রেতাকে কুপিয়ে হত্যা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর সবুজবাগ কদমতলায় জহির মুন্সী (২৭) নামে এক চা বিক্রেতাকে এলোপাথাড়ি কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার দিনগত রাতে কদমতলা হক আবাসিক সোসাইটির মান্ডা খালের পাড়ে এ হত্যাকা-ের ঘটনা ঘটে। পরে গতকাল ঢামেকে ময়নাতদন্তের পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
সবুজবাগ থানার এসআই মনোয়ার হোসেন জানান, আমরা খবর পেয়ে সবুজবাগ কদমতলা হক আবাসিক সোসাইটির আবদুল বারেকের বাড়ির পাশে একটি ফাঁকা জায়গা থেকে রাত সাড়ে বারোটার দিকে লাশ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। নিহতের শরীরে ও গলায় ছুরিকাঘাত রয়েছে। এই ঘটনায় নাজমুল নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তিনি খুনের কথা স্বীকার করেছেন। অন্য আসামিকেও গ্রেফতারের চেষ্টা চলছে। পরিবারের পক্ষ থেকে থানায় একটি হত্যা মামলা হয়েছে।
নিহতের চাচাতো ভাই আল আমিন জানান, জহির মুন্সীর সঙ্গে নাজমুল প্রায় ২ বছর আগে একই বাসায় থাকতেন। তখন থেকে ৭হাজার টাকা পেতেন তিনি। গত শুক্রবার রাতে জহিরকে নাজমুল ফোন করে টাকা নিতে ডাকে। সেখানে কথা কাটাকাটির এক পর্যায়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। পরে গলায় ছুরিকাঘাত করে। এ ঘটনার পর নাজমুলসহ কয়েকজন পালিয়ে যাওয়ার সময় নাজমুলকে এলাকার লোকজন ধরে ফেলে। পরে পুলিশে সোপর্দ করা হয়। তিনি আরও জানান, চাঁদপুর সদর উপজেলার সাকুয়া গ্রামের মোকলেস মুন্সি ও জায়েদা দম্পতির ছেলে জহির মুন্সী। স্ত্রী পরিবার নিয়ে হক আবাসিক সোসাইটিতে থাকতেন তিনি। এলাকাতে চায়ের দোকান রয়েছে তার। ১ম স্ত্রীর সঙ্গে তালাক হয়ে গেলে গত ১৫ দিন আগে তিনি ২য় বিয়ে করেন। প্রথম সংসারে তার একটি সন্তান রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ