Inqilab Logo

বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

অবিলম্বে জ্বালানি তেলের দাম কমাতে হবে

ইসলামী আন্দোলন ঢাকা মহানগর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২১, ১২:০১ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম বলেছেন, বিশ্ববাজারে তেলের দাম কমেছে, এদেশে তেলের দাম বাড়ার কোন যুক্তিকতা নেই। কাজেই তেলের দাম অবিলম্বে কমাতে হবে। তেলের দাম বাড়িয়ে সরকার লুটেরাদেরকে সুযোগ করে দিয়েছে। ফলে সিন্ডিকেটগুলো সবকিছুর দাম বাড়িয়ে দিয়ে জনগণকে শোষণ করছে।

গতকাল শনিবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের বংশাল থানা আয়োজিত দাওয়াতী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় থানা নেতৃবৃন্দসহ বিভিন্ন পর্যায়ের মানুষ অংশ নেন। এদিকে হাজারীবাগ থানা শাখার দাওয়াতী সভা হাজারীবাগের কেরাতুল কোরআন মাদরাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সংগঠনের ঢাকা মহানগর দক্ষিণ সেক্রেটারী আলহাজ্ব আব্দুল আউয়াল মজুমদার। ওয়ারী, শ্যামপুর, ডেমরা থানার দাওয়াতী সভায় প্রধান অতিথি ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ জয়েন্ট সেক্রেটারী ডা. শহিদুল ইসলাম, চকবাজার থানার সভায় সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান সরকার, যাত্রাবাড়ী থানার দাওয়াতী সভায় প্রধান অতিথি ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাওলানা আব্দুর রাজ্জাক, মুগদা থানার সভায় মুফতী আব্দুল আহাদ, সবুজবাগের সভায় হাফেজ মাওলানা নাযির আহমদ শিবলী।
এছাড়া, শুক্রবার বিকেলে কাওরান বাজারস্থ একটি রেস্টুরেন্টে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের তেজগাঁও থানা শাখার দাওয়াতী সভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনের ঢাকা মহানগর উত্তর প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিন পরশ। থানা সভাপতি আলহাজ্ব আবুল কাশেমের সভাপতিত্বে এবং সেক্রেটারী মোহাম্মদ ইলিয়াস হোসাইনের পরিচালনায় অনুষ্ঠিত দাওয়াতী সভায় থানা নেতৃবৃন্দ এবং বিভিন্ন পর্যায়ে লোকজন অংশ নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জ্বালানি তেলের দাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ