Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

গাজীপুরে ২ শিশুকে হত্যা করে মায়ের আত্মহত্যার চেষ্টা

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২১, ১০:২৮ পিএম | আপডেট : ৯:০৩ এএম, ৫ ডিসেম্বর, ২০২১

মহানগরের পশ্চিম জয়দেবপুরের মোক্তারটেকে এলাকায় তালাবদ্ধ ঘর থেকে দুই শিশুর মরদেহ এবং সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যার চেষ্টার সময় অজ্ঞান অবস্থায় তাদের মাকে উদ্ধার করা হয়েছে।
শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটৈছে।
নিহত দুই শিশু হলো- তাসকিয়া জাহান তারিয়া (৪) ও তাসমিম জাহান বুশরা (৯ মাস)। তাদের মা লিজা বেগম (২৫) এবং বাবার নাম বিল্লাল হোসেন।

বিল্লাল হোসেন পশ্চিম জয়দেবপুর মোক্তারটেকে এলাকার সামসুল হকের তিনতলা বাড়ির দ্বিতীয় তলায় ভাড়া বাসায় থেকে ভবন নির্মাণের সয়েল টেস্টের মিস্ত্রির কাজ করেন।
স্থানীয়দের বরাত দিয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (অপরাধ) জাকির হাসান সংবাদ মাধ্যমকে বলেন, তিনমাস আগে ওই এলাকার নাসরিন মঞ্জিলের সামসুল হকের তিনতলা বাড়ির দ্বিতীয় তলায় ভাড়ায় ওঠেন বিল্লাল হোসেন। দুদিন আগে বিল্লাল গ্রামের বাড়ি কুমিল্লা থেকে স্ত্রী এবং দুই শিশু সন্তানকে ভাড়া বাসায় নিয়ে আসেন। শনিবার সন্ধ্যার কিছু পর বিল্লাল দোকানে যায় শিশুদের খাবার আনার জন্য। বাসায় এসে দেখেন ঘরের ভেতর থেকে দরজা বন্ধ করা।সে সময় ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ না পেয়ে বাড়িওয়ালা ও আশপাশের লোকদের ডাক দিলে তারা ভবনের বাইরে দিয়ে গিয়ে জানালা দিয়ে দেখতে পান দুই বাচ্চা বিছানায় পড়ে আছে। আর সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যার চেষ্টা করছে তাদের মা। পরে তারা দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে দুই শিশুকে মৃত অবস্থায় এবং তাদের মাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে। স্থানীয়রা তাদের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু দুটিকে মৃত ঘোষণা করেন। তাদের মাকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়।
উপ-কমিশনার জাকির হাসান বলেন, বিল্লালের স্ত্রী লিজা বেগম মানসিকভাবে কিছুটা অসুস্থ ছিলেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে । এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাজীপুর


আরও
আরও পড়ুন