Inqilab Logo

সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪
শিরোনাম

সুযোগ হাতছাড়ার মহড়া দিয়েও জিতল লিভারপুল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২১, ১১:১৮ পিএম
একের পর এক সুযোগ আসল। সেই সুযোগ একটি একটি করে হাতছাড়া করল লিভারপুল। আজ প্রিমিয়ার লিগে ওলভারহামটনের বিপক্ষে কমপক্ষে গোল করার পাঁচটি সুযোগ পেয়ে সেগুলো কাজে লাগাতে ব্যর্থ হয়েছে তারা। তবে শেষ পর্যন্ত শেষ হাসিটা হেসেছে লিভারপুলই। ওলভারহামটনের বিপক্ষে পূর্ণ তিন পয়েন্ট নিয়েই মাঠ ছেড়েছে তারা। রেফারি ম্যাচের শেষ বাঁশি বাজিয়ে দেবেন তার মাত্র মিনিট খানেক আগে মোহাম্মদ সালাহর দুর্দান্ত অ্যাসিস্টে বলে জালে জড়াতে সমর্ধ হন দিভক ওরিগি। এই জয়ে তারা চেলসিকে টপকে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানে উঠে এসেছে। বর্তমানে ১৫ ম্যাচ শেষে লিভারপুলের পয়েন্ট ৪৩।
 
এর আগে পয়েন্টের শীর্ষে থাকা দল চেলসি ৩-২ গোলের ব্যবধানে হেরে বসে ওয়েস্টহ্যামের বিপক্ষে। আর এই হারেই শীর্ষস্থানটি খোয়াতে হয়েছে তাদের। 
 
ওলভারহামটনের বিপক্ষে ম্যাচের প্রথমার্ধেই কয়েকটি সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হয় লিভারপুল। তবে তারা গোল পাওয়ার সবচেয়ে বড় সুযোগটি হাতছাড়া করে ম্যাচের ৬০ মিনিটের সময়। 
 
এই সময় ওলভসের গোলরক্ষক  ডি বক্মের অনেক বাইরে চলে আসেন এবং বল নিজের পায়ে নিতে ব্যর্থ হন। তখন সেই বলের নিয়ন্ত্রণ নেন দিয়েগো জোতা। তিনি বল নিয়ে গোলবারের অনেক কাছ থেকে শট করেন। কিন্তু তার সেই শট ঠেকিয়ে দেন কোয়াডি মিডরিফ। তিনি দ্রুত দৌড়ে গিয়ে গোলবারের সামনে দাঁড়িয়ে যান। তবে শেষ পর্যন্ত তার এমন অসাধারণ সেভটি বৃথা গেল। অন্যদিতে দিয়েগো জোতা হাফ ছেড়ে বেঁচেছেন। নয়তো তাকে এ ব্যপারটি লম্বা সময় তাড়া করে বেড়াত।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন