Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

রিয়াল বেটিসের বিপক্ষে ২০ বছর পর গোল করতে ব্যর্থ বার্সা, সঙ্গে হারল ম্যাচ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২১, ১১:৪০ পিএম
স্প্যানিশ লা লিগায় আজ রিয়াল বেটিসের বিপক্ষে ১-০ গোলের ব্যবধানে হেরেছে বার্সেলোনা। নতুন কোচ জাভির অধীনে যা তাদের প্রথম হার।  ম্যাচটির প্রথমার্ধে দুই দলের কেউ তেমন সুযোগ তৈরী করতে পারেনি। তবে বিরতি থেকে ফিরে এসে গোল তুলে নেয়ার জন্য মরিয়া হয়ে উঠে বেটিস। অবশেষে ম্যাচের ৭৯ মিনিটের সময় জুনামি কাউন্টার অ্যাটাকে গিয়ে  দলের জয়সূচক গোলটি করেন। এ গোলটি পাওয়ার আগে দ্বিতীয়ার্ধেই আরেকবার বল জালে জড়ান জুনামি। কিন্তু অফসাইডের কারণে তার গোলটি বাতিল করে দেয়া হয়। কিন্তু তিনি দমে যাননি। শেষ পর্যন্ত আবার তিনিই বল জালে জড়িয়েছেন। 
 
এদিকে বেটিসের বিপক্ষে আজকে হারার মাধ্যমে ২০১৮ সালের পর ক্লাবটির বিপক্ষে প্রথম হারের স্বাদ পেয়েছে মেসির সাবেক ক্লাব। তাছাড়া টানা ৩১ ম্যাচ পর বেটিসের বিপক্ষে প্রথমবারের মতো কোন গোল করতে ব্যর্থ হয়েছে বার্সা। তারা ২০০২ সালে একবার সর্বশেষবার বেটিসের বিপক্ষে গোল করতে পারেনি। মানে দীর্ঘ ২০ বছর পর এমনটি ঘটল স্প্যানিশ জায়ান্টদের সাথে। সঙ্গে তারা আজ হেরেও গেল।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন