Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফতুল্লায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৪

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২১, ১০:১২ এএম

নারায়ণগঞ্জের ফতুল্লার কায়েমপুরে একটি বহুতল ভবনে গ্যাস সিলিন্ডার পাইপ লিকেজ থেকে অগ্নিকাণ্ডের আগুনে নারীসহ চারজন দগ্ধ হয়েছে। গতকাল (৪ ডিসেম্বর) শনিবার রাত ১১টায় কায়েমপুর বিলাসনগর এলাকায় এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- গণি মিয়া, সাঈদ, মিলন ও চায়না বেগম। তারা ছয় তলা ভবনের পাঁচ তলার ভাড়াটিয়া। দগ্ধদের উদ্ধার করে ঢামেকের শেখ হাসিনা প্লাস্টিক অ্যান্ড সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। তারা সবাই গার্মেন্টসের জুট গোডাউনের শ্রমিক।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জের উপপরিচালক আবদুল্লাহ আল আরেফীন জানিয়েছেন, গ্যাস সিলিন্ডারের পাইপ লিকেজ থেকে গ্যাস বেরিয়ে রুম ভর্তি ছিল। তারা কর্মস্থল থেকে এসে চুলা ধরানোর সময় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে চারজন দগ্ধ হন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাকিবুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, দগ্ধদের উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ