Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

রৌমারীতে তৃতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২১, ২:১০ পিএম

কুড়িগ্রামের রৌমারী উপজেলায় গত শনিবার(৪ ডিসেম্ববর) বিকালে ধর্ষণের শিকার হয়েছে তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থী (৯)। গুরুতর আহত অবস্থায় মেয়েটিকে রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এঘটনায় রৌমারী থানায় একটি ধর্ষণ মামলা দিয়েছে নিযার্তিতার বাবা।
এলাকাবাসী ও ধর্ষণের শিকার মেয়েটির পরিবার জানায়, বিকাল ৫টার দিকে মেয়েটি বাড়িতে একা ছিল। এ সময় প্রতিবেশী সাইদুর রহমানের ছেলে সামিম (১৫) মেয়েটিকে ঘরে ডেকে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। এ সময় মেয়েটির চিৎকারে বাড়ির আশেপাশের লোকজন এগিয়ে গেলে পালিয়ে যায় সামিম । গুরুতর অবস্থায় মেয়েটিকে রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। হাসপাতালের চিকিৎসক আব্দুর রাজ্জাক জানান, প্রাথমিকভাবে শিশুটিকে ধর্ষণের আলামত পাওয়া গেছে।
ওই শিক্ষার্থীর বাবা মাইদুল ইসলাম বলেন, ওই দিন বিকালে আমরা কেউ বাড়িতে ছিলাম না। আমার মেয়ে স্কুল থেকে এসে বাড়িতে একা ছিল। এই সুযোগে সামিম আমার মেয়েকে জোপূর্বক ধর্ষণ করে। আমার মেয়ে বালিয়ামারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ।
ঘটনার সত্যতা নিশ্চিত করে রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহ জানান, ধর্ষণের অভিযোগে সামিমের বিরুদ্ধে মামলা হয়েছে। ভিকটিমকে আলামত ও ডিএনও পরীক্ষার জন্য কুড়িগ্রাম হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু ধর্ষণ

২৫ নভেম্বর, ২০২১
১৮ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ