Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

৬.২ ওভারেই শেষ দ্বিতীয় দিনের খেলা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২১, ৩:০৯ পিএম
বাংলাদেশ-পাকিস্তানের মধ্যকার দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনটির প্রায় পুরোটি গেল বৃষ্টির পেটে। খারাপ আবহাওয়া ও বৃষ্টির কারণে  সব মিলিয়ে আজ দ্বিতীয়দিন ৬.২ ওভারই মাঠে গড়িয়েছে। যেহেতু দ্বিতীয় দিনটিও নষ্ট হয়ে গেছে তাই আগামীকাল তৃতীয়দিনও সকাল ৯টা ৩০ মিনিটে খেলা শুরু হবে এবং আবহাওয়া ভালো থাকলে ৯৮ ওভার হবে। দ্বিতীয়দিন শেষে ২ উইকেট হারিয়ে পাকিস্তান ১৮৮ রান করেছে।
 
আজ সকাল থেকেই বৃষ্টি ছিল। তবে দীর্ঘ অপেক্ষার পর দুপুর ১২টা ৫০ মিনিটে খেলা শুরু।হয়। তবে খেলক শুরু হওয়ার পর আবার বৃষ্টি হানা দেয়। আকাশের অবস্থা সকাল থেকেই খারাপ। সারাদিন সূর্য উঁকি দেয়নি। তাই আবার যে বৃষ্টি শুরু হবে তা জানা ছিল। যা হবার তাই ঘটে। 
 
গতকাল প্রথমদিন পাকিস্তান ২ উইকেট হারিয়ে ১৬১ রান করে। আজ আবার মাঠে নেমে অল্প সময়ের মধ্যে ভালোই রান তোলেন দুই পাক ব্যাটসম্যান বাবর আজম ও আজহার আলী। এখন পর্যন্ত দুই উইকেট হারিয়ে পাকিস্তান করেছে ১৮৮ রান। আজহার আলী হাফসেঞ্চুরি পূর্ণ করে ৫২ রানে অপরাজিত আছেন। অপরপ্রান্তে ৭১ রান করে অপরাজিত আছেন বাবর।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ