Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫, ১৩ মুহাররাম ১৪৪০ হিজরী‌

রাকেশ মেহরার ফিল্মে প্রিয়াঙ্কা চোপড়া!

প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

প্রিয়াঙ্কা চোপড়া এখন যেন নিজের দেশেই পরবাসী হয়ে গেছেন। পাশ্চাত্যের বিনোদন মাধ্যম নিয়েই তার সব ব্যস্ততা যেন। যুক্তরাষ্ট্রের ড্রামা সিরিজ ‘কোয়ান্টিকো’ দিয়ে তিনি এখন একজন আন্তর্জাতিক তারকা। বেশ কেকটি চ্যাট শোতে তিনি সাক্ষাৎকার দেয়ার পর এলেন ডিজেনারেস শোতে অংশ নেবার জন্য প্রস্তুতি নিচ্ছেন।
বাইরে থেকে মনে হতে পারে তিনি আন্তর্জাতিক ক্যারিয়ারের দিকেই বেশি মনোযোগী। কিছুদিন আগে যখন গুজব রটেছিল তিনি লস অ্যাঞ্জেলেসে স্থায়ী হচ্ছেন তখন সবাই ধরে নিয়েছিল তিনি বলিউডকে বিদায় দিচ্ছেন। আসলে তা নয়। তিনি বলিউড নিয়েও সমান মনোযোগী। সর্বশেষ একটি প্রতিবেদন থেকে জানা গেছে রাকেশ ওমপ্রকাশ মেহরা প্রযোজিত ‘ফান্নে খান’ চলচ্চিত্রটিতে কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয়ের জন্য তার সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তিনি এমনকি চিত্রনাট্যও পড়েছেন এবং তা তিনি পছন্দ করেছেন। এখন চুক্তি স্বাক্ষর হলেও সব চ‚ড়ান্ত।
অতুল মাঞ্জরেকারের পরিচালনায় নির্মিতব্য ‘ফান্নে খান’ চলচ্চিত্রটিতে নাম ভ‚মিকায় অভিনয় করবেন অনিল কাপুর।
সব মিলে গেলে সঞ্জয় লিলা ভানসালির ২০১৫ সালের বøকবাস্টার ‘বাজিরাও মাস্তানি’র পর এটি হবে বলিউডে প্রিয়াঙ্কার একমাত্র চলচ্চিত্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।