Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪

এমপিও জালিয়াতি মামলায় পঞ্চগড়ে প্রধান শিক্ষক কারাগারে

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২১, ৪:১৪ পিএম

পঞ্চগড় সদর উপজেলার বজরা পাড়া নতুনহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ধনেশ্বর বর্ম¥ন স্বাক্ষর জাল করে কাগজপত্র সৃষ্টি করে সহঃ শিক্ষককে এমপিও ভুক্ত করায় কারাগারে প্রেরণ করেছে আদালত। রোববার (৫ ডিসেম্বর) উভয় পক্ষের শুনানি শেষে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত -১ পঞ্চগড় সদর মো.হুমায়ুন কবির সরকার এ আদেশ দেন।

এর আগে রওশনুজ্জামান বাদী হয়ে ওই প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ধনেশ্বর বর্ম¥ন, গীতারানী রায় চৌধুরী, ও সহকারী শিক্ষক তোফাজ্জল হোসেনের বিরুদ্ধে স্বাক্ষর জাল করে ভুয়া কাগজ পত্র সৃষ্টি করার অভিযোগ তুলে আদালতে এমপিও জালিয়াতির মামলা দায়ের করেন।


মামলার বাদীপক্ষের আইনজীবী ও পাবলিক প্রসিকিউটর এন্টি করাপশন, এডভোকেট হাবিবুল ইসলাম হাবিব জানান, দীর্ঘ তদন্তের পর বিজ্ঞ আদালত

তদন্ত প্রতিবেদন আমলে নিয়ে আসামিদের বিরুদ্ধে সমন জারী করে।আজ রবিবার ধার্য তারিখে জামিনের জন্য আতœসমর্পন করলে আদালত দুজন আসামীকে জামিন দিয়ে প্রধান শিক্ষক ধনেশ্বর বর্ম¥নকে জামিন না দিয়ে কারাগারে পাঠানোর আদেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাগার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ