Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

জয়ের মাসে দুরন্ত নিয়ে এলো লাল সবুজের বাইসাইকেল

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২১, ৪:৫৯ পিএম

দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান আরএফএল গ্রুপের বাইসাইকেল ব্র্যান্ড ‘দুরন্ত’ বিজয় দিবস উপলক্ষ্যে বাজারে নিয়ে এসেছে চার ধরনের লাল সবুজের বাইসাইকেল। গতকাল (শনিবার) রাজধানীর বাড্ডায় আরএফএল গ্রুপের প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে এই বাইসাইকেলের উদ্বোধন করেন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল।

অনুষ্ঠানে আরএন পাল বলেন, “আমরা শুরু থেকেই আন্তর্জাতিক মানের বাইসাইকেল উৎপাদন করে বাজারজাত করে আসছি এবং অল্প সময়ের মধ্যে ক্রেতাদের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়ে দেশ ও দেশের বাইরে সাইকেলের বাজারে একটি শক্ত অবস্থান তৈরি করেছি। মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে বিজয়ের মাসে আমরা এবার দুরন্ত ব্রান্ডে লাল সবুজের স্পেশাল এডিশনের বাইসাইকেল বাজারজাত শুরু করেছি”।

দুরন্ত বাইসাইকেল এর প্রধান পরিচালন কর্মকর্তা সৈয়দ জয়নুল আবেদিন বলেন, “নতুন নতুন বাইসাইকেল উদ্ভাবনের মাধ্যমে ক্রেতাদের সর্বোচ্চ সেবা দিতে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে নতুন এ ধরনের বাইসাইকেলে রয়েছে দেশমাতৃকার প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ। আমরা আমাদের সব ধরনের ক্রেতাকে মাথায় রেখে এই পণ্যগুলো তৈরি করেছি। দাম সর্বনি¤œ ৬৬২৬ থেকে ৯২৭০ টাকা। ডিসেম্বর মাস জুড়ে দুরন্তের এই লাল-সবুজের বাইসাইকেল পাওয়া যাচ্ছে ১৬% ছাড়ে কেনাকাটার জনপ্রিয় সাইট অথবাডটকম (িি.িড়ঃযড়নধ.পড়স), দুরন্ত গ্যালারি ও দুরন্ত এক্সক্লুসিভ শোরুমগুলোতে”।

অনুষ্ঠানে দুরন্ত বাইসাইকেলের জেনারেল ম্যানেজার (সেলস) মোহাম্মদ আব্দুল কাইয়ুম, হেড অব মার্কেটিং মোঃ শরিফুল ইসলাম, অপারেশন ইনচার্জ রবিন খান ও ব্র্যান্ড ম্যানেজার অভিক জামিল সহ দুরন্ত বাইসাইকেলের ঊর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাইসাইকেল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ