Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

পুলিশের ভয়ে পালাতে গিয়ে শ্রমিক নিহত : আহত ৩

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২১, ৫:৫৬ পিএম

কুমিল্লার দেবিদ্বারে পুলিশের ভয়ে পালাতে গিয়ে এক ট্রাক্টর শ্রমিক নিহত হয়েছে। রবিবার বেলা সাড়ে ১১টায় পৌর এলাকার সাইলচর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত তারু মিয়া মোল্লা (৫০) উপজেলা সদরের মোল্লা বাড়ি এলাকার বাসিন্দা। এ ঘটনায় সিএনজি চালকসহ ৩ জন গুরুতর আহত হয়।

প্রত্যাক্ষদর্শীরা জানায়, কোম্পানীগঞ্জ এলাকা থেকে একটি সিএনজি পৌর এলাকার সাইলচরে পৌঁছে পুলিশের একটি টিম দাঁড়ানো অবস্থায় দেখতে পায়। পুলিশের ভয়ে উল্টো পথে গাড়ি নিয়ে ছুটেন অটো চালক। অপর দিক থেকে ছুটে আসা ট্রাক্টর সিএনজিকে বাঁচাতে গিয়ে হঠাৎ ব্রেক করেন। ফলে চালকের পাশে বসে থাকা শ্রমিক তারু মিয়া মোল্লা ছিটকে রাস্তায় পড়ে যায়। ঘটনাস্থলেই অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণে সে মারা যায়।
মিরপুর হাইওয়ে ফাঁড়ি পুলিশের ইনচার্জ মাসুদুল আলম দৈনিক ইনকিলাবকে বলেন, সাইলচর এলাকায় ট্রাক্টর থেকে পরে এক শ্রমিক নিহত হয়েছে। আমরা তাকে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৬ জানুয়ারি, ২০২২
২৪ জানুয়ারি, ২০২২
২৩ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ