Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

হিলিতে ছাত্র-ছাত্রীদের বঙ্গবন্ধুর জীবনী বিষয়ক বই উপহার দিলেন সাবেক গভর্নর আতিয়ার রহমান

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২১, ৬:০০ পিএম | আপডেট : ৬:৩৭ পিএম, ৫ ডিসেম্বর, ২০২১

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে দিনাজপুরের হিলি ফেরদৌস আলী খান মডেল স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রীদের বঙ্গবন্ধু সহজতর পাঠ বই উপহার দিলেন বিশিষ্ট অর্থনীতিবিদ,লেখক ও বাংলাদেশ ব্যাংক এর গবেষক সাবেক গভনর আতিউর রহমান।

রবিবার (৫ ডিসেম্বর) বিকেলে হিলি ফেরদৌস আলী খান মডেল স্কুল এন্ড কলেজ পাঙ্গণে কলেজের সভাপতি হারুন উর রশিদ হারুনের সভাপতিত্বে বই বিতরণের আয়োজন করা হয়। উক্ত আয়োজনে ছাত্র-ছাত্রীদের মাঝে বঙ্গবন্ধু বিষয়ক সহজতর বইগুলো তুলে দেন তিনি।

এসময় জয়পুরহাট গার্লস ক্যাডেট কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রফিকুল ইসলাম,ফেরদৌস আলী খান স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ফেরদৌস আলী খান, হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার নুর-এ আলম,পৌর মেয়র জামিল হোসেন চলন্ত হিলি জামিয়া আজীজিয়া মাদ্রাসার মুহতামিম শামসুল হুদা খান,উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীনুর রেজা শাহিন, হাকিমপুর প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলনসহ অনেকে উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ