Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

শ্রীবরদীতে ট্রাকের চাপায় মোটরসাইকেল চালক নিহত, আহত ১

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২১, ৬:০৯ পিএম

শেরপুরের শ্রীবরদীর সীমান্ত সড়কের বালিজুরি অফিস পাড়া এলাকায় ট্রাকের চাপায় আলম (৩০) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে মোটরসাইকেলে থাকা জিয়া (২৮) নামে আরেকজন। উভয়ে ঝিনাইগাতীর তিনআনী এলাকার সামাদ হাজী রাইস মিলে কর্মরত শ্রমিক। রবিবার (৫ ডিসেম্বর) বিকাল ৩ টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয় জনতা ঘাতক ট্রাকটি আটক করেছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার বিকাল ৩ টার দিকে শ্রীবরদী উপজেলার সীমান্ত সড়কের বালিজুরি অফিস পাড়া এলাকার ব্রীজের ওপরে একটি ট্রাক পিছন থেকে চলন্ত মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ট্রাকের চাপায় ঘটনাস্থলেই নিহত হয় মোটরসাইকেল চালক আলম মিয়া। তার বাড়ি কুড়িগ্রাম। গুরুতর আহত হয় তার পিছনে বসা জিয়া। তার বাড়ি দিনাজপুর বলে প্রাথমিকভাবে জানা যায়। পরে স্থানীয় লোকজন আহতকে উদ্ধার করে ঝিনাইগাতী হাসপাতালে নিয়ে যান। এদিকে ঘাতক ট্রাকটি আটক করেছে স্থানীয় জনতা।

পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করেছে। সাথে থাকা ২ টি মোবাইল ফোন একটি চশমা উদ্ধার করা হয়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন এএসআই মো, জামিল হোসাইন মিঠু। তিনি বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে জেলা সদর হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেরপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ