Inqilab Logo

রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে কে কবে আসছে

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২১, ৮:২৮ পিএম

ঘরোয়া হকির সর্বোচ্চ আসর গ্রীন ডেল্টা প্রিমিয়ার লিগের পর এখন এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি টুর্নামেন্ট নিয়ে ব্যস্ত সময় পার করছেন বাংলাদেশ হকি ফেডারেশনের (বাহফে) কর্মকর্তারা। সবকিছু ঠিক থাকলে আগামী ১৪ ডিসেম্বর থেকে মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে শুরু হবে ৬ জাতির টুর্নামেন্ট এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি। এশিয়ার সবচেয়ে মর্যাদার এই আসরে খেলবে জাপান, দক্ষিণ কোরিয়া, ভারত, পাকিস্তান, মালয়েশিয়া ও স্বাগতিক বাংলাদেশ। স্বাগতিক হওয়ার সুবাদে প্রথমবার এই টুর্নামেন্টে খেলছে বাংলাদেশ। টুর্নামেন্টকে সামনে রেখে মালয়েশিয়ান কোচ গোপীনাথানের তত্বাবধানে বর্তমানে বিকেএসপিতে প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ দল।

সব প্রস্তুতি প্রায় সম্পন্ন। টুর্নামেন্টে খেলতে অংশগ্রহণ কারী বিদেশি দলগুলো ঢাকায় আসতে শুরু করবে আগামী বুধবার থেকে। ফ্লাইট শিডিউল অনুযায়ী সবার আগে ঢাকায় এসে পৌঁছবে জাপান ও দক্ষিণ কোরিয়া। দুটি দেশই বুধবার রাত ৯টায় ঢাকা আসবে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে। ভারত আসছে শুক্রবার দুপুর সাড়ে ১২টায় এবং পাকিস্তান আসবে বিকাল পৌনে ৫টায়। অতিথি দলগুলোর মধ্যে সবশেষে মালয়েশিয়া ঢাকায় এসে পৌঁছাবে ১২ ডিসেম্বর রাত ১০টায়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রফি

১৫ সেপ্টেম্বর, ২০২১
২০ ফেব্রুয়ারি, ২০২১
৩১ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন