Inqilab Logo

শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

ফরিদপুরে সুষ্ঠু অবাধ নিরপেক্ষ ভাবে ইউপি নির্বাচন সম্পন্ন করুন - নির্বাচন কমিশনার

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২১, ৮:২৯ পিএম | আপডেট : ৮:৩৩ পিএম, ৫ ডিসেম্বর, ২০২১

ফরিদপুরে সুষ্ঠু অবাধ নিরেপক্ষ ভাবে সুন্দর পরিবেশে চতুর্থ ধাপে ইউপি নির্বাচন সম্পন্ন করতে সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন ঢাকা নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল শাহাদাত হোসেন চৌধুরী (অব.)। ফরিদপুর জেলা প্রশাসনের আয়োজনে, (৫ ডিসেম্বর) রবিবার শেষ বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলার আলফাডাঙ্গা ও বোয়ালমারী উপজেলার মোট ১৩ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে সংশ্লিষ্ট নির্বাচন কর্মকর্তা ও আইন শৃঙ্খলা কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা করে এ নির্দেশ দেন নির্বাচন কমিশনার শাহাদাত হোসেন চৌধুরী।

ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার এর সভাপতিত্বে, অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার (বিপিএম-সেবা) মোঃ আলিমুজ্জামান, ফরিদপুর অঞ্চলের নির্বাচন কর্মকর্তা মোস্তফা ফারুক।

এ সময় মতবিনিময় সভায় ফরিদপুর র‍্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর এবং রাজবাড়ী অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম সহ বিভিন্ন প্রশাসনের কর্মকর্তা, আইন শৃঙ্খলা কর্মকর্তাগণ ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

নির্বাচন কমিশনার শাহাদাত হোসেন চৌধুরী এসময় আরো জানান, নির্বাচনে দায়িত্ব পালন করতে ঐক্যবদ্ধ ভাবে দলমত নির্বিশেষে কাজ করতে হবে। নির্বাচনে কে কেন্দ্র করে কোন সহিংসতার সৃষ্টি না হয়। সাধারণ ভোটারগণ সুন্দর সুষ্ঠু নিরপেক্ষ ভোট প্রদান নিশ্চিত করতে সব সময় আমাকে পাশে পাবেন। সাধারন মানুষের মধ্যে কোন সহিংসতা সৃষ্টি যাতে না হয়। আইন শৃঙ্খলা কর্মকর্তাদের সজাগ থাকতে হবে। তিনি বলেন, নগরকান্দা, সালথা, ভাঙ্গা ও চর ভদ্রাসন উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচন সম্পূর্ন হওয়ায়। এইসব উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সুন্দর ভূমিকা নিয়ে সাংবাদিকদের ধন্যবাদ জানান।


তিনি বলেন, বিভিন্ন ইউনিয়নের প্রার্থীদের সুবিধা-অসুবিধা ও সমস্যার কথা শুনে এবং সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ দেন নির্বাচন কমিশনার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফরিদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ