Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪
শিরোনাম

গ্রুপ সেরা হয়ে শেষ আটে রাসেল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২১, ৮:৩৫ পিএম

ঘরোয়া ফুটবলের মৌসুমসূচক টুর্নামেন্ট স্বাধীনতা কাপের ‘বি’ গ্রুপ সেরা হয়ে শেষ আটে জায়গা পেল শেখ রাসেল ক্রীড়া চক্র। এই গ্রুপের দ্বিতীয় দল হিসেবে তাদের সঙ্গি হলো শেখ জামাল ধানমন্ডি ক্লাব। রোববার রাতে কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে গ্রুপের শেষ ম্যাচে শেখ রাসেল ১-১ গোলে ড্র করেছে শেখ জামালের বিপক্ষে। জামালের পক্ষে ম্যাচের ২৭ মিনিটে শাহিন গোল করে দলকে এগিয়ে নিলে দুই মিনিট পর রাসেলের এসমায়েল গোল করে সমতা আনেন। ম্যাচের প্রথমার্ধেই দু’দল একটি করে গোল করে বাকি সময় নিজেদের রক্ষণ জমাট রেখে শেষ পর্যন্ত সমতা ধরে রেখে মাঠ ছাড়ে। এই ড্র’র ফলে তিন ম্যাচে দুই জয় ও এক ড্রতে ৭ পয়েন্ট পেয়ে ‘বি’ গ্রুপ চ্যাম্পিয়ন শেখ রাসেল। সমান ম্যাচে এক জয় ও দুই ড্রতে ৫ পয়েন্ট নিয়ে রানার্সআপ শেখ জামাল।

এর আগে বিকালে একই ভেন্যুতে অনুষ্ঠিত এই গ্রুপের আরেক ম্যাচে উত্তর বারিধারা ক্লাব ১-১ ব্যবধানে বাংলাদেশ বিমানবাহিনীর সঙ্গে ড্র করে। বিমানবাহিনীর পক্ষে জুয়েল ও বারিধারার উজবেকিস্তানের ফরোয়ার্ড কোচনেভ একটি করে গোল করেন। তিনটি করে ম্যাচ খেলে বারিধারা ২ ও বিমানবাহিনী ১ পয়েন্ট পেয়ে টুর্নামেন্ট থেকে বিদায় নিলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রীড়া

৭ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ