Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

কাপাসিয়া সিনিয়র মাদরাসা উদ্যোগে তাফসীরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ১২:০৪ এএম

কাপাসিয়া উপজেলার বৃহত্তম ইসলামী শিক্ষাপ্রতিষ্ঠান কাপাসিয়া সিনিয়র মাদরাসা বরুন এর উদ্যোগে মাদরাসা ময়দানে প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় প্রচার সম্পাদক এবং গাজীপুর জেলার সেক্রেটারি আলহাজ প্রিন্সিপাল মাওলানা মো. জহিরুল হকের পরিচালনায় ২ দিনব্যাপী তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত হয়।
গত শুক্রবার ১ম দিনে জেলা ও দায়রাজজ (অব.) আলহাজ এস.এম. সোলায়মান এর সভাপতিত্বে তাফসীরুল কুরআন মাহফিল উদ্বোধন করেন চিফ অ্যাডভাইজার মোয়াজুদ্দিন গ্রুপ আলহাজ ইঞ্জিনিয়ার মো. ফজলুল করিম, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সচিব আলহাজ এম.এ কাদের সরকার, মাহফিলে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন এন.বি.সি ফার্মের ব্যবস্থাপনা পরিচালক হামিম গ্রুপ, আলহাজ মো. নাজমুল হুদা, সম্মানিত মেহমান হিসেবে উপস্থিত ছিলেন এগ্রো প্রসেস গাজীপুর ম্যানেজিং ডিরেক্টর মো. ফারুক সরকার। উক্ত মাহফিলে তাফসীর পেশ করেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও কুরআনের গবেষক হযরত মাওলানা আব্দুল্লাহ আল-নুমানী।
গত শনিবার সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত এলাকার মহিলাদের জন্য ওয়াজ মাহফিলের আয়োজন করা হয়। সমাজসেবিকা, পলাশপুর, কাপাসিয়া আলহাজ জোহরা রহমান পিয়াল এর সভাপতিত্বে তাফসীরুল কুরআন মাহফিল উদ্বোধন করেন কাপাসিয়া ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য শাহীন সুলতানা, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপাসিয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান আলহাজ রওশন আরা বেগম। মাহফিলে ওয়াজ করেন উত্তরবঙ্গের উদীয়মান তরুণী মাওলানা মো. জান্নাতি আক্তার ও মাওলানা স্বপনেহার বেগম। তাফসীর মাহফিলে প্রচুর মহিলা অংশগ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তাফসীরুল কোরআন মাহফিল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ