Inqilab Logo

মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

শ্রীপুরে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ১২:০৪ এএম

গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নে ঝুলন্ত অবস্থায় এক ঔষধ ব্যবসায়ী লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার সকালে উপজেলার কাওরাইদ ইউনিয়নের পন্ডিতের ভিটা নামক স্থানে সূতিয়া নদীর পাড়ে গাছ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। নিহত যুবক হাবিবুল বাশার উপজেলার কাওরাইদ ইউনিয়নের বেলদিয়া গ্রামের মো. খায়রুল প্রধানের ছেলে। তিনি কাওরাইদ বাজারে প্রধান মেডিক্যাল হল নামক দোকানে ঔষধের ব্যবসা করতেন।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানায়, গত শনিবার সকালে প্রতিদিনের মতো সে বাড়ী থেকে দোকানে যায়। রাতে বাড়ি ফিরতে দেড়ি হলে তার বাবা খাইরুল প্রধান একাধিক বার মোবাইলে ফোন করলেও হাবিবুল বাশার ফোন রিসিভ করেনি। পরে তিনি বাজারে গিয়ে দেখতে পান হাবিবুলের ফার্মেসি খোলা রয়েছে। দোকানের ক্যাশ, তালা, চাবি সবই ঠিক আছে শুধু দোকানে নেই হাবিবুল।
পরে তিনি বাজারে বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করে ছেলের সন্ধান না পেয়ে নিজেই দোকান বন্ধ করে বাড়ী চলে যান। রাতে হাবিবুল আর বাড়ি ফিরে আসেনি।
সকালে স্থানীয় লোকজন কাওরাইদ কে.এন উচ্চ বিদ্যালয়ের পাশে পন্ডিতের ভিটা নামক স্থানের নির্জন এলাকায় গাছে একটি ঝুলন্ত লাশ দেখতে পায়। খবর পেয়ে খাইরুল প্রধান ঘটনাস্থলে গিয়ে ছেলের লাশ সনাক্ত করেন। ছেলের লাশ দেখে বাবা বাকরুদ্ধ হয়ে পড়েন। নিহতের স্বজনদের দাবি অজ্ঞাত দুর্বৃত্তরা কৌশলে হাবিবুলকে দোকান থেকে নির্জন স্থানে নিয়ে হত্যা করে লাশ গাছের সাথে ঝুলিয়ে রাখে।
স্থানীয় কাওরাইদ ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সদস্য মো. নূরুল ইসলাম জানান, পন্ডিতের ভিটায় লাশ ঝুলে থাকার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে হাবিবুলের লাশ দেখতে পাই। তারপর পুলিশে খবর দিলে দুপুরে এসে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যবসায়ীর লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ