Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

উত্তরায় তৃতীয় লিঙ্গের দু’পক্ষের সংঘর্ষ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

রাজধানীর উত্তরায় তৃতীয় লিঙ্গের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন তাদের আট সদস্য। এসময় উত্তরার ৭ নম্বর সেক্টর কল্যাণ সমিতির বাসিন্দাদের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে। আহতরা হলেন- আইরিন, সিমু, মিম, সৃষ্টি, অন্তরা, কমলা, পায়েল বৃথী ও অপু। এ ঘটনায় গতকাল সন্ধ্যা কাউকে আটক করতে পারেনি পুলিশ।

উত্তরা পশ্চিম থানার ওসি শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস বলেন, গতকাল সকালে মারামারির ঘটনায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখে, তৃতীয় লিঙ্গের কিছু সদস্য আহত হয়েছেন। এর আগে ২৫ অক্টোবর উত্তর পশ্চিম থানায় আব্বাস উদ্দীন আশিক নামের এক ব্যক্তি ২-৩’শ তৃতীয় লিঙ্গের সদস্যদের বিরুদ্ধে একটি মামলা করেছিলেন। কিন্তু ওই ঘটনার কোনো সত্যতা পায়নি পুলিশ। গতকালের ঘটনাও তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সেক্টর কল্যাণ সমিতির নিরাপত্তা প্রহরী জাকির হোসেন জানান, গতকাল সকাল ১০টার দিকে তৃতীয় লিঙ্গের একটি গ্রুপ লাঠি দিয়ে ৭-৮ জন তাদের অন্য গ্রুপের সদস্যদের ওপর হামলা করে। এ সময় প্রত্যক্ষদর্শী একজন ঘটনার ভিডিও করার চেষ্টা করলে তাকেও মারপিট করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তৃতীয় লিঙ্গের সংঘর্ষ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ